সর্বশেষ
রবিবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৫ | ১৮ নভেম্বর ২০১৮

ময়মনিসংহ -০৮ : আ’লীগের মনোনয়ন প্রত্যাশী তারেক

বৃহস্পতিবার, নভেম্বর ৮, ২০১৮

Mymensingh.jpg
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনিসংহ -০৮ ঈশ্বরগঞ্জ আসনে আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে আ’লীগের মনোনয়ন প্রত্যাশী ও বাংলাদেশ আওয়ামী লীগ কেন্দ্রীয় উপ কমিটির সাবেক সহ-সম্পাদক ও ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য তারিকুল হাসান তারেক জনগনের মাঝে প্রধানমন্ত্রীর উন্নয়নের বার্তা পৌঁছে দিয়ে নৌকা মার্কায় ভোট চাচ্ছেন।

বীর মুক্তিযোদ্ধার সন্তান তারেক এরই মধ্যে এই নির্বাচনী এলাকার সাধারণ মানুষের মধ্যে বিশেষ গ্রহণযোগ্যতা তৈরি করেছেন। তিনি দীর্ঘদিন ধরেই বাড়ি বাড়ি গিয়ে সরকারের উন্নয়ন কর্মকাণ্ডের প্রচার করছেন। ফলে ঈশ্বরগঞ্জ উপজেলার মানুষের সঙ্গে তাঁর ঘনিষ্ঠ যোগাযোগ তৈরি হয়েছে। মানুষের কাছে নিজের প্রার্থী হওয়ার বিষয়টি তুলে ধরছেন।

ময়মনসিংহ -০৮ নির্বাচনী মাঠে নিজের অবস্থানের জানান দিচ্ছেন তিনি ও তার সমর্থকরা। এছাড়াও বিভিন্ন সামাজিক ও সাংস্কৃতিক সংগঠন এবং ধর্মীয় প্রতিষ্ঠানের সভায় যোগদানের মাধ্যমে বর্তমান সরকারের নানা মুখি উন্নয়ন কর্মকাণ্ড তুলে ধরে আগামী জাতীয় সংসদ নির্বাচনে নৌকা মার্কায় ভোট দাবী করছেন।

ময়মনিসংহ -০৮ ঈশ্বরগঞ্জ আসনের বাসিন্দাদের সঙ্গে কথা বলে জানা গেছে, তারা আসন্ন জাতীয় সংসদ নির্বাচনে সৎ ও নীতিবান প্রার্থী চান। সেক্ষেত্রে তারিকুল হাসান তারেক তাদের পছন্দের তালিকায় শীর্ষে রয়েছেন। কারণ তিনি মানুষের কাছে সৎ ও নীতিবান আর দলের জন্য ত্যাগী নেতা। শুধু তাই নন তিনি, বিনয়ী ও সর্বজন গ্রহণযোগ্য প্রার্থী হিসেবে তার বেশ কদর রয়েছে এই এলাকার বাসিন্দাদের কাছে। আর মানুষের কাছে তার বেশ ইতিবাচক ভাবমূর্তিও রয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর আদর্শে গড়া সৈনিক জননেত্রী শেখ হাসিনার বিশ্বস্ত ভ্যানগার্ড তারিকুল হাসান তারেক। ঈশ্বরগঞ্জ এর ক্লিন ইমেজ ময়মনিসংহ -০৮ ঈশ্বরগঞ্জ আসনে নৌকা প্রতীকের মনোনয়ন প্রত্যাশী সাবেক এ ছাত্রনেতা মনোনয়ন পেলে ঈশ্বরগঞ্জ তথা ময়মনসিংহের রাজনীতিতে সুস্থধারার সূচনা হবে এটাই প্রত্যাশা সকলের।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সদস্য তারিকুল হাসান তারেক বলেন, সুযোগ পেলে জননেত্রী শেখ হাসিনার উন্নয়নের ধারাবাহিকতায় ঈশ্বরগঞ্জ এলাকার যেসব সমস্যা থাকবে তা সমাধানে কার্যকর ভূমিকা পালন করব। আর এলাকায় শিক্ষা ও সেবামূলক প্রতিষ্ঠান প্রতিষ্ঠা করবো। সর্বোপরি আধুনিক ময়মনসিংহ -০৮ আসনে রূপান্তর করবো।

মোঃ মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ।


ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৭৯৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন