সর্বশেষ
সোমবার ৩রা আষাঢ় ১৪২৬ | ১৭ জুন ২০১৯

মনোনয়নপত্র বিতরণ শুরু করেছে জাপা

রবিবার, নভেম্বর ১১, ২০১৮

55.JPG
বিডিলাইভ ডেস্ক :

একাদশ জাতীয় নির্বাচন উপলক্ষে জাতীয় পার্টির মনোয়নপত্র বিতরণ কার্যক্রম শুরু হয়েছে।

রাজধানীর গুলশান-১ এর ইমানুয়েলস মিলনায়তনে রোববার (১১ নভেম্বর) দুপুর ১২টায় নিজের মনোনয়নপত্র গ্রহণ করে এ কার্যক্রমের উদ্বোধন করেন সাবেক রাষ্ট্রপতি ও জাতীয় পার্টির (জাপা) চেয়ারম্যান হুসেইন মুহম্মদ এরশাদ।

এরপর দলের সিনিয়র কো-চেয়ারম্যান ও জাতীয় সংসদের বিরোধী দলীয় নেতা বেগম রওশন এরশাদ, কো-চেয়ারম্যান জিএম কাদের, মহাসচিব এবিএম রুহুল আমিন হাওলাদার তাদের মনোনয়নপত্র গ্রহণ করেন।

জাপা চেয়ারম্যান হুসেইন মোহাম্মদ এরশাদ একাদশ সংসদ নির্বাচনে ঢাকা-১৭, রংপুর-৪ এবং সাতক্ষীরা-৪ আসনে প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এরপর এরশাদের স্ত্রী ও পার্টির সিনিয়র কো-চেয়ারম্যান রওশন এরশাদ ময়মনসিংহ-৪ আসনে প্রার্থী হতে মনোনয়ন ফরম নেন।

মহাসচিব রুহুল আমিন হাওলাদার পটুয়াখালী-১ ও ৪ আসনে নির্বাচনে অংশ নিতে নেয়ার জন্য মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন। এছাড়া লালমনিরহাট-৪ আসন থেকে প্রার্থী হতে দলীয় মনোনয়ন ফরম নিয়েছেন এরশাদের ছোট ভাই ও জাপার কো-চেয়ারম্যান জি এম কাদের।

এর বাইরে দলের শীর্ষ নেতাদের মধ্যে প্রেসিডিয়াম সদস্য সৈয়দ আবু হোসেন বাবলা, জিয়াউদ্দিন বাবলু, ফয়সল চিশতী এদিন মনোনয়ন ফরম সংগ্রহ করেছেন।

জাতীয় পার্টির পক্ষ থেকে জানানো হয়েছে ১১, ১২ ও ১৩ নভেম্বর এই ৩ দিন সকাল ১০টা থেকে বিকেল ৫টা পর্যন্ত মনোনয়নপত্র বিতরণ করা হবে। এরপর ১৪ নভেম্বর এইচ এম এরশাদের নেতৃত্বে জাপা পার্লামেন্টারি বোর্ডের সদস্যরা দলের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকার নেবেন। মনোনয়ন ফরমের মূল্য ধরা হয়েছে ২০ হাজার টাকা।


ঢাকা, রবিবার, নভেম্বর ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৭৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন