সর্বশেষ
মঙ্গলবার ৩০শে আশ্বিন ১৪২৬ | ১৫ অক্টোবর ২০১৯

আ.লীগই আমার প্রথম দল, কখনোই বিএনপিতে ছিলাম না: ডিপজল

রবিবার, নভেম্বর ১১, ২০১৮

1541938110.jpg
বিডিলাইভ ডেস্ক :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনকে সামনে রেখে ঢাকা-১৪ (মিরপুর) আসন থেকে আওয়ামী লীগের মনোনয়নপত্র কিনেছেন চলচ্চিত্র অভিনেতা মনোয়ার হোসেন ডিপজল। শনিবার রাজধানীর ধানমণ্ডির আওয়ামী লীগ সভানেত্রীর কার্যালয় থেকে মনোনয়নপত্র কেনেন। তিনি আশা করছেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা তাকে মনোনয়ন দেবেন।

ডিপজল বলেন, ঢাকার ৯ নম্বর ওয়ার্ডে ১৪ বছর নির্বাচিত কাউন্সিলরের দায়িত্ব পালন করেছি। আমি জয়ী হয়ে সংসদে যেতে চাই। নেতা নয়, সাধারণ মানুষের প্রতিনিধি হতে চাই।

মনোয়ার হোসেন ডিপজলকে সাধারণ মানুষ বিএনপির লোক হিসেবে জানে। এ বিষয়ে জানতে চাইলে তিনি বলেন, আমি কখনোই বিএনপিতে ছিলাম না। আমি যতদূর জানি বিএনপির কোথাও আমার নাম নেই। আমি তো কোনো দলের হয়ে কাউন্সিলর ইলেকশন করিনি। স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাউন্সিলর নির্বাচন করেছি। আমার প্রথম দল আওয়ামী লীগ। আওয়ামী লীগের পক্ষেই নির্বাচন করতে চান বলে জানান তিনি।

দাপুটে এই খল অভিনেতা বলেন, আমি স্বতন্ত্র প্রার্থী হিসেবে কাউন্সিলর নির্বাচন করেছি। সকলের কাছে জনপ্রিয়তা রয়েছে আমার। প্রধানমন্ত্রী শেখ হাসিনা যদি মনোনয়ন দেন তাহলে এখানে আর কেউ দাঁড়াবে না, আমি পাস করবো ইনশাল্লাহ।

নির্বাচনী প্রচারণা কবে থেকে শুরু করছেন জানতে চাইলে ডিপজল বলেন, সবেমাত্র মনোনয়নপত্র জমা দিলাম। প্রার্থী বাছাইয়ের পর আমার আসনটি নিশ্চিত হলে নির্বাচনী প্রচারণা শুরু করবো। এখন দলের সিদ্ধান্তের দিকে তাকিয়ে আছি।

সূত্র: ইত্তেফাক


ঢাকা, রবিবার, নভেম্বর ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২২২৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন