সর্বশেষ
সোমবার ২৬শে অগ্রহায়ণ ১৪২৫ | ১০ ডিসেম্বর ২০১৮

মেসির জোড়া গোলেও জয় পেল না বার্সা

সোমবার, নভেম্বর ১২, ২০১৮

4.jpg
বিডিলাইভ ডেস্ক :

তিন সপ্তাহ পরে দলে ফিরেই জোড়া গোল করলেন অধিনায়ক লিওনেল মেসি। তারপরও রিয়াল বেটিসের কাছে মৌসুমের প্রথম পরাজয় বরণ করতে হলো কাতালানদের!

স্প্যানিশ লা লিগার ম্যাচে গতকাল রাতে নু ক্যাম্পে রিয়াল বেতিসকে স্বাগত জানায় বার্সা। ৭ গোলের রোমাঞ্চকর লড়াই শেষে এ ম্যাচে ৩-৪ ব্যবধানে হেরেছে লা লিগার বর্তমান চ্যাম্পিয়নরা। লিগে এটা দ্বিতীয় হার কাতালান ক্লাবটির।

স্প্যানিশ লীগের ম্যাচে নিজেদের মাঠে রিয়াল বেটিসের কাছে ৪-৩ গোলের লজ্জাজনক হার নিয়ে মাঠ ছেড়েছে বার্সেলোনা। ম্যাচের ২০ মিনিটেই ফিরপোর গোলে এগিয়ে যায় সেল্টা।

৩৪ মিনিটে গোল করে দলকে আরও এগিয়ে নেন রিয়াল বেটিসের জোয়াকিন। প্রথমার্ধে আর কোন গোল না হলে ২-০ গোলে পিছিয়ে থেকেই বিরতিতে যায় বার্সেলোনা।

দ্বিতীয়ার্ধের শুরু থেকেই প্রতিপক্ষকে চেপে ধরে বার্সা। কিন্ত সেই প্রত্যাশিত গোলের দেখা আর পাচ্চিল না তারা। ৬৮ মিনিটে পেনাল্টি পায় বার্সা। স্পট কিক থেকে গোল করে দলকে খেলায় ফেরান মেসি। কিন্তু ৩ মিনিট পরেই আবার ও গোল করে বেটিস,লো সেলসোর দুর্বল শট প্রতিহত করতে গিয়ে নিজেদের জালেই পাঠিয়ে দেন স্টেগান।

৮৩ মিনিটে ক্যানালাসের গোলে ৪-২ গোলে এগিয়ে যায় বেটিস। ৯২ মিনিটে মেসি এক গোল করলেও তা হার এড়ানোর জন্য যথেষ্ঠ ছিল না।

১২ ম্যাচে ২৪ পয়েন্ট নিয়ে এখনো পয়েন্ট তালিকার শীর্ষে আছে বার্সেলোনা। সমান ম্যাচে ২৩ পয়েন্ট করে নিয়ে তালিকার ২ এবং ৩ নাম্বারে আছে যথাকর্মে আতলেতিকো মাদ্রিদ এবং ডেপর্তিভো আলাভেজ।


ঢাকা, সোমবার, নভেম্বর ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৫৯৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন