সর্বশেষ
রবিবার ২রা পৌষ ১৪২৫ | ১৬ ডিসেম্বর ২০১৮

সাতক্ষীরা-৪ আসন: মহাজোটের প্রার্থী এরশাদ, বিএনপি'র কাজী আলাউদ্দীন

সোমবার, নভেম্বর ১২, ২০১৮

13.png
সাতক্ষীরা প্রতিনিধি :

জাতীয় পার্টির প্রার্থীরা জোরেশোরে প্রচার-প্রচারণা চালিয়ে যাচ্ছেন। দৃশ্যমান জামায়াতের নিবন্ধন বাতিল হলেও তারাও বসে নেই। ভিতরে ভিতরে শক্তি সঞ্চয় করছে।

বর্তমান সরকারের আমলে এখানকার এমপি জগলুল হায়দার এমপির কল্যাণে রাস্তা-ঘাট, ব্রিজ কালভার্ট, স্কুল-কলেজসহ বিভিন্ন ধর্মীয় প্রতিষ্ঠানের ব্যাপক উন্নয়ন ও উপকূলীয় আইলা পীড়িতদের ভাগ্যোন্নয়ন এবং অর্থনৈতিক স্বাবলম্বী হলেও সাধারণ মানুষ ও সুশীল সমাজ মনে করছে, এ আসনে বিএনপির মিত্র দল জামায়াত তাদের সঙ্গে থাকলে বেকায়দায় পড়তে পারে আওয়ামী লীগ।

অবশ্য এখানকার এমপি জগলুল হায়দারের ব্যতিক্রম কর্মকাণ্ডের মধ্য দিয়ে সাধারণ মানুষের কাছে জনপ্রিয় হয়ে উঠেছে। এমপি হিসেবেও সাধারণ মানুষের সঙ্গে রয়েছে তার নিবিড় সম্পর্ক।

কিন্তু এ আসন থেকে জাতীয় পার্টির প্রার্থী হিসেবে দলের চেয়ারম্যান সাবেক রাষ্ট্রপতি হুসেইন মুহম্মদ এরশাদ নির্বাচন করবেন বলে জেলা জাতীয় পার্টির নেতারা সংবাদ সম্মেলন করে ঘোষণা দেওয়ায় সব হিসাব-নিকাশ পাল্টে গেছে আওয়ামী লীগের নেতা-কর্মীদের।

তবে এখানে বিএনপির শক্তিশালী এবং হেভিওয়েট প্রার্থী হিসেবে মাঠে রয়েছেন বিএনপির জাতীয় নির্বাহী কমিটির সদস্য সাবেক এমপি কাজী আলাউদ্দীন।

সাতক্ষীরা থেকে,

জি এম কামরুজ্জামান


ঢাকা, সোমবার, নভেম্বর ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৮৮৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন