সর্বশেষ
রবিবার ২রা পৌষ ১৪২৫ | ১৬ ডিসেম্বর ২০১৮

ফিরেন্স বিএনপি ইতালীর উদ্যোগে ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন’

সোমবার, নভেম্বর ১২, ২০১৮

index.png
প্রবাসী ডেস্ক :

১১ নভেম্বর রবিবার অাহ্বায়ক কমিটির ফিরেন্স বিএনপি ইতালীর উদ্যোগে ফিরেন্স স্থানীয় কানতিয়েরা রেস্টুরেন্টের হল রুমে সন্ধ্যা ৬টায় আহ্বায়ক কমিটি অাহবানে ৭ই নভেম্বর ‘জাতীয় বিপ্লব ও সংহতি দিবস পালন’ উপলক্ষে দোয়া মাহফিল ও আলোচনা সভার আয়োজন করা হয়।

উক্ত অনুষ্ঠানে কোরঅান তেলোয়াত করেন মুজিবুর হোসেন। মরহুম শহীদ জিয়াউর রহমানের রুহের মাগফেরাত কামনাসহ বেগম খালেদা জিয়ার শারীরিক সুস্থতার জন্য দোয়া করা হয়।  

আলোচনা সভায় উপস্থিত ছিলেন আহ্বায়ক ফিরেন্স কমিটি বিএনপি সকল নেতাকর্মীরা। অনুষ্ঠানে সভাপতিত্ব করেন  অাহ্বায়ক কমিটির ফিরেন্স বিএনপি অাহ্বায়ক সামসুল হক, প্রধান অতিথি সদস্য সচিব রিয়াজ অাহাম্মদ, প্রধান বক্তা বিএনপির প্রতিষ্ঠাতা কমিটির যুগ্ন সম্পাদক অাহ্বায়ক কমিটির ১নং সদস্য কবীর আহাম্মদ, রাকিব, তোফাজ্জল মাঝি, শামীম, তাহের, পারভেজ, দেলোয়ার, ওবায়দুল, সহ অারো অনেক কর্মীবৃন্দ। সভা পরিচালনা করেন রমজান। সার্বিক সহযোগীতা করেছেন মমিন, শাহাদাত সহ অারো অনেকে।

অনুষ্ঠানে অসংখ্য নেতাকর্মী বেগম খালেদা জিয়াকে অবিলম্বে মুক্তি দেওয়ার জন্য আহবান জানান। গণতন্ত্র প্রতিষ্ঠা করাসহ মানুষের ভোটের অধিকার ফিরিয়ে দেওয়ার জোর দাবি জানানো হয়।


ঢাকা, সোমবার, নভেম্বর ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২১১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন