সর্বশেষ
রবিবার ২রা পৌষ ১৪২৫ | ১৬ ডিসেম্বর ২০১৮

বিয়ের পিঁড়িতে ক্রিকেটার আবু হায়দার রনি

মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮

5.jpg
বিডিলাইভ ডেস্ক :

বাংলাদেশ জাতীয় দলের পেসার আবু হায়দার রনি বিয়ের পিড়িঁতে বসছেন। সম্প্রতি তাদের গায়ে হলুদ অনুষ্ঠিত হয়েছে।

পাত্রী দীর্ঘদিনের বান্ধবী সাদিয়া প্রমা। তিনি বিজেএমই ইউনিভার্সিটি অব ফ্যাশন অ্যান্ড টেকনোলজিতে ফ্যাশন ডিজাইনিংয়ে অধ্যয়নরত। বাঁহাতি পেসার রনির সঙ্গে প্রমার সম্পর্কটা দীর্ঘ সাড়ে ছয় বছরের। এতদিনের প্রণয় অবশেষে রূপ নিচ্ছে পরিণতিতে।

দুই পরিবারের সম্মতিতে আগামী ১৫ নভেম্বর তাদের চার হাত এক হচ্ছে। আকদ অনুষ্ঠানের পর সামাজিক বাকি আনুষ্ঠানিকতা সারা হবে ১৬ নভেম্বর, রাজধানীর শ্যামলীতে।

বিয়ের খবর নিজেই গণমাধ্যমকে নিশ্চিত করেছেন আবু হায়দার রনি। তিনি বলেন, ‘সাড়ে ছয় বছরের বেশি সময় ধরে সম্পর্ক। পারিবারিকভাবেই পরিণতি পেয়েছে। জিম্বাবুয়ে সিরিজ শেষে একটু ছুটি পেয়েছি। এই সুযোগেই শুভ কাজটা হচ্ছে। ১৫ তারিখ বিয়ে পড়ানো হবে। আর ১৬ তারিখ শ্যামলিতে হবে অনুষ্ঠান।’

গত ১১ নভেম্বর, রোববার তাদের 'গায়ে হলুদ'র অনুষ্ঠান হয়েছে। সামাজিক যোগাযোগমাধ্যম নিজের আইডিতে রনি-প্রমা দুজনই হলুদের ছবি পোস্ট করেছেন।

উল্লেখ্য, ২২ বছর বয়সী তরুণ এই বাঁহাতি পেসার বাংলাদেশ জাতীয় দলের হয়ে ২টি ওয়ানডে ও ১০টি টি-২০ ম্যাচ খেলেছেন। চলতি বছরের সেপ্টেম্বরে এশিয়া কাপ ক্রিকেটে আফগানিস্তানের বিপক্ষে ম্যাচে একদিনের ক্রিকেটে অভিষেক হয় তার। এরও আগে ২০১৬ সালের জানুয়ারিতে জিম্বাবুয়ের বিপক্ষে ম্যাচ দিয়ে অভিষেক হয় টি-২০ ফরম্যাটে। আন্তর্জাতিক অঙ্গনে সর্বশেষ স্বাগতিক বাংলাদেশ ও সফরকারী জিম্বাবুয়ের মধ্যকার তিন ম্যাচ ওয়ানডে সিরিজের শেষ ম্যাচে মাঠে নেমেছিলেন তিনি।


ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ১৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১০৪৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন