সর্বশেষ
রবিবার ২রা পৌষ ১৪২৫ | ১৬ ডিসেম্বর ২০১৮

নির্বাচনে গণমাধ্যমের সহযোগিতা চাইলো ঐক্যফ্রন্ট

শুক্রবার, নভেম্বর ১৬, ২০১৮

editor-update.jpg
বিডিলাইভ ডেস্ক :

অবাধ ও সুষ্ঠু নির্বাচনের জন্য গণমাধ্যম কর্মীদের কাছে সহযোগিতা চেয়েছে জাতীয় ঐক্যফ্রন্ট।

শুক্রবার (১৬ নভেম্বর) বিকেলে রাজধানীর গুলশানের একটি অভিজাত হোটেলে দেশের শীর্ষস্থানীয় সংবাদপত্রের সম্পাদকদের সঙ্গে মতবিনিময় শেষে এমন কথা জানান ঐক্যফ্রন্টের শীর্ষ নেতা ড. কামাল হোসেন।

তিনি বলেন, একটি সুষ্ঠু নির্বাচনী পরিবেশ তৈরি ও মানুষ যাতে নির্ভয়ে ভোট দিতে পারে-এই বিষয়গুলোও সম্পাদকদের দৃষ্টি আর্কষণ করা হয়েছে।

সাংবাদিকদের ড. কামাল বলেন, অতীতের অভিজ্ঞতার আলোকে সতর্ক থাকতে হবে। যেন জনগণ সত্যিকার অর্থে নির্ভয়ে স্বাধীনভাবে ভোটাধিকার প্রয়োগ করতে পারে এবং নির্বাচন যেন অবাধ এবং নিরপেক্ষ হয়। সরকারের যেসব বিষয় চিহ্নিত করেছি, সেসব ব্যাপারে সজাগ থাকতে হবে।

এ সময় মির্জা ফখরুল বলেন, অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচনের জন্যে সবরকমের সহযোগিতা চেয়েছি।

মতবিনিময় সভায় প্রথম আলোর সম্পাদক মতিউর রহমান, হলিডে সম্পাদক সৈয়দ কামালউদ্দিন, সাংবাদিক রিয়াজ উদ্দিন আহমেদ, বিডিনিউজ টোয়েন্টিফোর ডটকমের প্রধান সম্পাদক তৌফিক ইমরোজ খালিদী, মানবজমিনের প্রধান সম্পাদক মতিউর রহমান চৌধুরী, নিউ এজের সম্পাদক নুরুল কবীর, আমাদের নতুন সময়ের সম্পাদক নাইমুল ইসলাম খান, ঢাকা ট্রিবিউনের সম্পাদক জাফর সোবহান, দিনকালের সম্পাদক রেজোয়ান সিদ্দিকী উপস্থিত ছিলেন।

এছাড়া, বাংলাদেশ প্রতিদিনের আবু তাহের, বাংলাদেশের খবরের সৈয়দ মেজবাহ উদ্দিন, ইনকিলাবের মুন্সি আবদুল মান্নান, নিউজ টুডের মোসলেম উদ্দিন আহমেদ, ডেইলি স্টারের সাখাওয়াত হোসেন লিটন, যুগান্তরের মাসুদ করীম, সমকালের লোটন একরাম, সাপ্তাহিকের গোলাম মোর্তজাসহ বিভিন্ন সংবাদপত্রের জ্যেষ্ঠ সাংবাদিকরা মতবিনিময় সভায় অংশ নেন।

ভয়েস অব আমেরিকার আমীর খসরু, রয়টার্সের সিরাজুল ইসলাম কাদির, এএফপির শফিকুল আলমও উপস্থিত ছিলেন মতবিনিময় অনুষ্ঠানে।


ঢাকা, শুক্রবার, নভেম্বর ১৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৬১৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন