সর্বশেষ
রবিবার ২রা পৌষ ১৪২৫ | ১৬ ডিসেম্বর ২০১৮

অমিতাভকে কী বললেন আব্রাম?

রবিবার, নভেম্বর ১৮, ২০১৮

photo-1542537765.jpg
বিডিলাইভ ডেস্ক :

আব্রাম দেখতে একদম বাবা শাহরুখ খানের মতো। সম্প্রতি শাহরুখের ছোট ছেলেকে নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে একটি পোস্ট দিয়েছেন মেগাস্টার অমিতাভ বচ্চন। সেখানে বিগ বি জানিয়েছেন, ছোট্ট আব্রাম তাঁকে একটি বিশেষ বার্তা দিয়েছে। বিগ বচ্চনকে ঠিক কী বলেছে পাঁচ বছরের আদুরে আব্রাম?

আব্রামের সঙ্গে তোলা একটি ছবি পোস্ট দিয়ে অমিতাভ বচ্চন লিখেছেন, ‘এই হলো ছোট্ট আব্রাম, শাহরুখের ছোট্ট একটা... যে ভাবে, বিশ্বাস করে এবং তার কোনো সন্দেহ নেই যে আমিই তার বাবার বাবা... এবং সে বিস্মিত এ কারণে, কেন শাহরুখের বাবা তার সঙ্গে থাকে না!’

বলিউডের কিং অব রোমান্স শাহরুখ খানের ছোট ছেলে মনে করে, অমিতাভ বচ্চনই তার দাদু। ছোট্ট আব্রাম কি তার বাবার ‘কাভি খুশি কাভি গম’ ছবিটি দেখেছে? এ ছবিতে শাহরুখ অমিতাভ বচ্চনের ছেলের চরিত্রে অভিনয় করেছিলেন। মনে হচ্ছে, আব্রাম ছবিটি দেখেছে। আর সে কারণে অমিতাভকে শাহরুখের আসল বাবা ভাবছে ছোট্ট তারকা!

খুব অল্প বয়সে কিং খান পিতৃহারা হন। আব্রাম কখনোই আর তার দাদুকে দেখবে না। যা হোক, আব্রামকে নিজের সেরাটা দিয়েই বড় করছেন শাহরুখ খান।

এক সংবাদ সম্মেলনে শাহরুখ বলেছিলেন, ‘দেড় বছর ধরে আমি মহাভারত পড়ছি, কারণ এর গল্প আমার খুব ভালো লাগে। আমি এসব গল্প আব্রামকে শোনাই। একইভাবে ইসলামের যেসব গল্প আছে, সেগুলোও তাকে শোনাই। আশা করি, আমার সন্তানরা সব ধর্ম সম্পর্কেই জানবে ও শ্রদ্ধা করবে।’

শৈশবে মা-বাবা হারান শাহরুখ খান। তাই সন্তানদের একটু বেশিই দেখভাল করেন। সন্তানদের মধ্যেই নিজের মা-বাবাকে খুঁজে পান তিনি। শাহরুখ খানের সহধর্মিণী গৌরী খান বিখ্যাত ডিজাইনার। সূত্র : বলিউড বাবল।


ঢাকা, রবিবার, নভেম্বর ১৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৬৯৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন