সর্বশেষ
রবিবার ২রা পৌষ ১৪২৫ | ১৬ ডিসেম্বর ২০১৮

মুখ থুবড়ে পড়লো ‘থাগস অব হিন্দুস্তান’

সোমবার, নভেম্বর ১৯, ২০১৮

uuu.JPG
বিডিলাইভ ডেস্ক :

বলিউড সুপারস্টার আমির খান মানেই বক্স অফিসে ঝড়, যার সিনেমা মানে রেকর্ড পরিমাণ ব্যবসা, সেই আমির খানের সিনেমাই কিনা মুখ থুবড়ে পড়লো!

এমনটা বলার কারণ, আমির খানের নতুন সিনেমা ‘থাগস অব হিন্দুস্তান’-এর বক্স অফিস কালেকশন একেবারেই হতাশাজনক। মুক্তির দশ দিন পরে এসে সিনেমাটি আয় করেছে মাত্র ১৪৩.৪০ কোটি রুপি। অর্থাৎ দশ দিনেও সিনেমাটি তার লগ্নি তুলতে পারেনি। সিনেমাটি নির্মিত হয়েছে ৩০০ কোটি রুপি খরচে।

বলিউডের বক্স অফিস বিশ্লেষক তরণ আদর্শ জানান, ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমার দশম দিনের আয় ছিলো মাত্র ১.৭৫ কোটি রুপি। এই নিয়ে সিনেমাটির আয় ১৪৩.৪০ কোটি রুপি।

তবে ভারতে সিনেমাটি ভালো ব্যবসা করতে না পারলেও বিদেশের বাজারে ‘থাগস অব হিন্দুস্তান’-এর আয় মোটেও খারাপ নয়। ভারতের বাইরে সিনেমাটি এরইমধ্যে ৫৬.১১ কোটি রুপি আয় করেছে। ফলে বিশ্বব্যাপী আয়ে ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমার আয় প্রায় ২০০ কোটি।

আমির খান, অমিতাভ বচ্চন ও ক্যাটরিনা কাইফের মতো বড় বড় তারকা থাকা সত্ত্বেও ‘থাগস অব হিন্দুস্তান’ সিনেমার এমন দুর্দশা কেন? বিশ্লেষকদের মতে, এই সিনেমার গল্পের গাঁথুনি একেবারেই দুর্বল। যার ফলে দর্শক সিনেমাটি ভালোভাবে নিতে পারছে না। এছাড়া সিনেমা বোদ্ধাদের কাছ থেকে একের পর এক নেতিবাচক রিভিউ আসার কারণে সিনেমাটি দেখা থেকে আগ্রহ হারিয়েছে দর্শকরা।

এ সিনেমাটি পরিচালনা করেছেন বিজয় কৃষ্ণ আচার্য। এটি প্রযোজনা করেছে যশ রাজ ফিল্মস।


ঢাকা, সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৪৪৬২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন