সর্বশেষ
শনিবার ১লা পৌষ ১৪২৫ | ১৫ ডিসেম্বর ২০১৮

সারা সম্পর্কে কী বললেন সৎমা কারিনা

সোমবার, নভেম্বর ১৯, ২০১৮

1500192363.jpg
বিডিলাইভ ডেস্ক :

জনপ্রিয় চ্যাট শো ‘কফি উইথ করণ’-এ সারা আলি খান বলেছেন, কারিনা কাপুর খানকে ‘ছোট মা’ ডাকলে তিনি ‘নার্ভাস’ হয়ে পড়বেন। সেই কারিনাই সারার প্রশংসা করলেন। বললেন, জন্মগতভাবেই তারকা সারা। তাঁর আসন্ন ‘কেদারনাথ’ সুপারহিট হবে।

চিত্রনির্মাতা, প্রযোজক, সঞ্চালক করণ জোহরের চ্যাট শো ‘কফি উইথ করণ’-এর এবারের ষষ্ঠ মৌসুমে অতিথি হিসেবে যোগ দেন সাইফ আলি খান ও তাঁর মেয়ে সারা আলি খান। সেখানে সাইফের সঙ্গে সারার মা অমৃতা সিংয়ের বিবাহবিচ্ছেদ, কারিনার সঙ্গে সাইফের দ্বিতীয় বিয়ে, সৎমা কারিনার সঙ্গে সারার সম্পর্ক ইত্যাদি নিয়ে খোলামেলা কথা বলেন সাইফ-সারা।

হটস্টারে সেই পর্বটির ভিডিও প্রকাশ করা হলে অন্তর্জালে ঝড় ওঠে। নেটিজেনরা সারাকে বলিউডের নতুন ‘আগ্নেয়গিরি’ বলছেন।

বাবা সাইফ সম্পর্কে বলতে গিয়ে সারা বলেন, ‘আমার বাবা কখনো বলেননি এই হচ্ছে তোমার দ্বিতীয় মা।’ যখন করণ জোহর কারিনাকে সারার ‘ছোট মা’ বলে কৌতুক করেন, তখন সারা বলেন, ‘আমার মনে হয় তাঁকে ছোট মা ডাকলে তিনি নার্ভাস হয়ে পড়বেন।’

সাইফ আলি খান যখন কারিনা কাপুরকে বিয়ে করেন, সেই বিয়েতে উপস্থিত ছিলেন সাইফের আগের ঘরের দুই সন্তান সারা আলি খান ও ইব্রাহিম আলি খান। সেই ছবিগুলো তখন অন্তর্জালে ভাইরাল হয়েছিল।

১৯৯১ সালে অভিনেত্রী অমৃতা সিংকে বিয়ে করেন সাইফ। সেই ঘরের দুই সন্তান সারা-ইব্রাহিম। বিয়ের ১৩ বছর পর ২০০৪ সালে সাইফ-অমৃতার বিচ্ছেদ হয়।

গতকাল রোববার লাক্স গোল্ডেন রোজ অ্যাওয়ার্ডস প্রদান অনুষ্ঠানে গণমাধ্যমকর্মীদের সঙ্গে আলাপকালে সারার ভূয়সী প্রশংসা করেন ‘বীরে দি ওয়েডিং’ অভিনেত্রী কারিনা। বলেন, তাঁর সৎমেয়ে সারা আলি খান জন্মগতভাবেই তারকা।

অভিষেক কাপুর পরিচালিত ‘কেদারনাথ’ ছবি দিয়ে বলিউডে পা রাখছেন সারা। তাঁর সঙ্গে কারিনার উষ্ণ বন্ধন আছে বলে জানান কারিনা। সম্প্রতি এ ছবির ট্রেইলার মুক্তি পেয়েছে। সারার অভিষেক প্রসঙ্গে কারিনা বলেন, ‘আমি একদম নিশ্চিত, এই ছবি সুপারহিট হবে। আমি মনে করি, সে জন্মগতভাবেই তারকা।’

পুরস্কারপ্রাপ্তিতে উচ্ছ্বাস প্রকাশ করে কারিনা বলেন, ‘আমি মনে করি, প্রত্যেক পুরস্কারই বিশেষ। যখন কোনো অভিনেতা পুরস্কার পান, তখন তাঁর আত্মবিশ্বাস বহুগুণ বাড়ে।’

২০১৩ সালে হিমালয়ের কোলে অবস্থিত কেদারনাথ মন্দির ও তার আশপাশের বিশাল এলাকাজুড়ে ভয়াবহ প্রাকৃতিক দুর্যোগের ঘটনা নিয়েই তৈরি হয়েছে কেদারনাথ চলচ্চিত্রটি। ছবিতে সারার জুটি সুশান্ত সিং রাজপুত। আগামী ৭ ডিসেম্বর মুক্তি পাচ্ছে ‘কেদারনাথ’।

এ ছাড়া ‘সিম্বা’ ছবিতে সদ্য বিবাহিত রণবীর সিংয়ের সঙ্গে জুটি বেঁধেছেন সারা। শোনা যাচ্ছে, ৩ ডিসেম্বর মুক্তি পাবে ‘সিম্বা’র ট্রেইলার। ২৮ ডিসেম্বর হলে প্রদর্শিত হবে ছবিটি।

সূত্র : ডিএনএ ও ইন্ডিয়ান এক্সপ্রেস।


ঢাকা, সোমবার, নভেম্বর ১৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৭৯৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন