সর্বশেষ
শনিবার ১লা পৌষ ১৪২৫ | ১৫ ডিসেম্বর ২০১৮

বদি-রানা মনোনয়ন পাচ্ছেন না: ওবায়দুল কাদের

মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮

5fce06cf92dae623ba0d5816296d33ec-45ee44a422473458301443f707cbd12d-5940d983649a5.jpg
বিডিলাইভ ডেস্ক :

নানা কারণে বিতর্কিত হওয়ায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে কক্সবাজারের উখিয়ায় আবদুর রহমান বদি ও টাঙ্গাইলের ঘাটাইলে আমানুর রহমান রানাকে মনোনয়ন দেওয়া হচ্ছে না বলে জানিয়েছেন আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের।

ওবায়দুল কাদের বলেছেন, জরিপে বদি ও রানা এগিয়ে থাকলেও নানা বিতর্কের কারণে তাদের মনোনয়ন দেওয়া হচ্ছে না। তবে বদির পরিবর্তে তার স্ত্রীকে (শাহিনা আক্তার চৌধুরী) নৌকার প্রার্থী করা হবে। সেইসঙ্গে রানার পরিবর্তে আওয়ামী লীগ নেতা আতাউর রহমান খানকে মনোনয়ন দেওয়া হচ্ছে। এছাড়া আরও অনেক হেভিওয়েট প্রার্থীও বাদ পড়তে পাড়েন।

মঙ্গলবার (২০ নভেম্বর) দুপুরে সচিবালয়ে নিজ মন্ত্রণালয়ের সভাকক্ষে সাংবাদিকদের এক প্রশ্নের জবাবে ওবায়দুল কাদের বলেন, আমি দু'টি আসনের কথা নিশ্চিত করে বলতে পারি। একটি হলো কক্সবাজারের উখিয়া। সেখানে আবদুর রহমান বদিকে মনোনয়ন না দিয়ে আমরা তার স্ত্রীকে (শাহীনা আক্তার চৌধুরী) দিচ্ছি। আরেকটা টাঙ্গাইলের ঘাটাইল। সেখানে আমানুর রহমান খান রানা মনোনয়ন পাচ্ছেন না, পাচ্ছেন আতাউর রহমান খান।

বদির প্রসঙ্গে সাংবাদিকদের প্রশ্নের জবাবে কাদের বলেন, বদির সম্পর্কে যে কনটোভার্সি আছে আপনারা প্রমাণ করতে পেরেছেন? কেউ প্রমাণ করতে পেরেছে? তারপরও আমরা এটা পর্যালোচনা করে দেখেছি।

তিনি এও বলেন, ২৫ নভেম্বর জোটগতভাবে প্রার্থীদের চূড়ান্ত মনোনয়ন তালিকা প্রকাশ করা হবে।


ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ২০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৯৪৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন