সর্বশেষ
শনিবার ৯ই চৈত্র ১৪২৫ | ২৩ মার্চ ২০১৯

পদত্যাগপত্র প্রত্যাহার করলেন গোপালপুর উপজেলা চেয়ারম্যান

মঙ্গলবার, নভেম্বর ২৭, ২০১৮

333.jpg
টাঙ্গাইল প্রতিনিধি :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে দলীয় মনোনয়নের আশায় টাঙ্গাইলের গোপালপুর উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগ করেছিলেন ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু। কিন্তু তিনি মনোনয়ন পাননি। তাই তিনি উপজেলা পরিষদ চেয়ারম্যান পদত্যাগপত্র প্রত্যাহার করে নিয়েছেন।

উপজেলা পরিষদ সূত্রে জানা যায়, ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু টাঙ্গাইল-২ (গোপালপুর-ভূঞাপুর) আসনে আওয়ামী লীগের দলীয় মনোনয়ন প্রত্যাশী ছিলেন।

আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশীদের সাক্ষাৎকারের দিন দলীয় সভানেত্রী প্রধানমন্ত্রী শেখ হাসিনা জানিয়ে দেন কোনো উপজেলা পরিষদ চেয়ারম্যান, পৌর মেয়রদের সংসদ নির্বাচনে মনোনয়ন দেয়া হবে না। তাই মনোনয়ন পেতে বৃহস্পতিবার স্থানীয় সরকার মন্ত্রণালয়ে উপজেলা পরিষদ চেয়ারম্যান পদ থেকে পদত্যাগপত্র জমা দেন ইউনুস ইসলাম তালুকদার ঠান্ডু। তিনি পদত্যাগের বিষয়টি দলীয় উচ্চপর্যায়ে অবহিত করেন। তবে গত রোববার ২৫ নভেম্বর টাঙ্গাইল-২ আসনে আওয়ামী লীগ দলীয় মনোনয়নের চিঠি দেয়া হয় জেলা আওয়ামী লীগের বিজ্ঞান ও প্রযুক্তি বিষয়ক সম্পাদক তানভীর হাসান ছোটমনিরকে। দলীয় মনোনয়ন না পেয়ে ওই দিনই ইউনুস ইসলাম উপজেলা চেয়ারম্যান থেকে পদত্যাগপত্রটি প্রত্যাহার করে নেন।

মুক্তার হাসান
টাঙ্গাইল প্রতিনিধি


ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ২৭, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৬৭৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন