সর্বশেষ
বুধবার ১১ই বৈশাখ ১৪২৬ | ২৪ এপ্রিল ২০১৯

চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে ব্যাংকক নেয়া হয়েছে

বুধবার, নভেম্বর ২৮, ২০১৮

1543338634.jpg
বিডিলাইভ ডেস্ক :

উন্নত চিকিৎসার জন্য বরেণ্য চলচ্চিত্রকার আমজাদ হোসেনকে ব্যাংককের বামরুনগ্রাদ হাসপাতালে নেয়া হয়েছে বলে তার পারিবারিক সূত্রে জানা গেছে। তাকে বহনকারী এয়ার অ্যাম্বুলেন্স মঙ্গলবার রাত ১২টা ৪০ মিনিটে হযরত শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দর ত্যাগ করে।

তার সঙ্গে রয়েছেন দুই সন্তান সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমান। গণমাধ্যমকে খবরটি নিশ্চিত করেছেন আমজাদ হোসেনের ছোট ছেলে সোহেল আরমান।

এ বিষয়ে আমজাদ হোসেনের ছোট ছেলে সোহেল আরমান বলেন, ‘পরিবারের সবাই চাচ্ছিলেন বাবাকে দেশের বাইরে চিকিৎসা দিতে। পরে ব্যাংকের হাসপাতাল কর্তৃপক্ষের সঙ্গে যোগাযোগ করা হলে তারা খোঁজখবর নিয়ে বাবাকে সেখানে নিয়ে যেতে সম্মত হন। দেশবাসীর কাছে বাবার জন্য দোয়া চাই।’

আমজাদ হোসেন গত ১৮ নভেম্বর রাজধানীতে তার বাসস্থানে স্ট্রোক করেন। পরে তাকে রাজধানীর তেজগাঁওস্থ ইম্পালস হাসপাতালে আইসিইউতে রাখা হয়।

এর আগে প্রধানমন্ত্রী আমজাদ হোসেনের চিকিৎসার দায়িত্ব নেন। তিনি আমজাদ হোসেনের সর্বশেষ শারীরিক অবস্থা সম্পর্কে জানতে তার দুই ছেলে সাজ্জাদ হোসেন দোদুল ও সোহেল আরমানকে গত ২০ নভেম্বর প্রধানমন্ত্রীর কার্যালয়ে আমন্ত্রণ জানান।

প্রধানমন্ত্রীর সাথে সাক্ষাৎ শেষে আরমান সাংবাদিকদের বলেন, ‘বাবার স্বাস্থ্যের অবস্থা জেনে প্রধানমন্ত্রী দেশে ও বিদেশে তার চিকিৎসার সকল দায়িত্ব গ্রহণ করেছেন।


ঢাকা, বুধবার, নভেম্বর ২৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৮৫১৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন