সর্বশেষ
সোমবার ১১ই ভাদ্র ১৪২৬ | ২৬ আগস্ট ২০১৯

সাতক্ষীরার চারটি সংসদীয় আসনে ৩৯ প্রার্থীর মনোনয়নপত্র দাখিল

বুধবার, নভেম্বর ২৮, ২০১৮

thumbnail_2018-11-28_153007.png
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরায় বিপুল উৎসাহ উদ্দীপনার মধ্য দিয়ে একাদশ সংসদ নির্বাচনের জন্য চারটি আসনে ৩৯জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন। বুধবার বিকাল ৫টা পর্যন্ত জেলা রিটার্নিং অফিস এবং উপজেলা সহকারি রিটার্নিং অফিসে প্রার্থীরা তাদের কর্মী ও সমর্থকদের নিয়ে মনোনয়নপত্র দাখিল করেন।

রিটার্নিং অফিসারের কার্যালয় সূত্রে জানা গেছে, বিভিন্ন রাজনৈতিক দলের উল্লেখযোগ্যের মধ্যে যারা মনোনয়ন পত্র দাখিল করেছেন তারা হলেন-

সাতক্ষীরা-১ আসনে বিএনপি দলীয় প্রার্থী সাবেক এমপি হাবিবুল ইসলাম হাবিব, স্বতন্ত্র প্রার্থী হিসাবে মনোনয়ন জমা দিয়েছেন আওয়মীলীগ নেতা সাবেক এমপি ইঞ্জিনিয়ার মুজিবর রহমান, বিএম নজরুল ইসলাম, সরদার মুজিব, বিশ্বজিত সাধু ও শেখ নুরুল ইসলাম। ওয়ার্কার্স পার্টির অ্যাডভোকেট মুস্তফা লুৎফুল্লাহ এমপি, একই আসনে জাতীয় পার্টির কেন্দ্রীয় নেতা ও সাবেক প্রতিমন্ত্রী সৈয়দ দিদার বখত, জাসদের ওবায়দুস সুলতান বাবলু ও বামগণতান্ত্রিক জোটের আব্দুল আজিজ মনোনয়ন জমা দিয়েছেন।

সাতক্ষীরা-২ সদর আসনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী মীর মোস্তাক আহমেদ রবি এমপি। বিএনপির জেলা সভাপতি রহমাতুল্লাহ পলাশ, সহ-সভাপতি আব্দুল আলিম ও সাধারন সম্পাদক শেখ তারিকুল হাসান। জাতীয় পার্টির দলীয় প্রার্থী জেলা জাতীয় পার্টির সভাপতি শেখ আজহার হোসেন। এই আসনে জামায়াতের মুহাদ্দিস আব্দুল খালেক, বামগণতান্ত্রিক জোটের নিত্যানন্দ সরকার মোনোনয়ন দাখিল করেছেন।

সাতক্ষীরা-৩ আসনে আওয়ামী লীগ দলীয় প্রার্থী সাবেক স্বাস্থ্যমন্ত্রী ডা. আফম রুহুল হক এমপি, বিএনপি দলীয় প্রার্থী ড্যাব নেতা ডাঃ শহিদুল আলম, জামায়াতের হাফেজ রবিউল বাশার।

    

সাতক্ষীরা-৪ আসনের আওয়ামী লীগ দলীয় প্রার্থী জগলুল হায়দার এমপি, জামায়াতের গাজী নজরুল ইসলাম, একই আসনে জাতীয় পার্টি থেকে সাত্তার মোড়ল ও বিকল্পধারা থেকে সাবেক এমপি এইচএম গোলাম রেজাসহ মোট ৩৯ জন প্রার্থী মনোনয়নপত্র জমা দিয়েছেন।

সাতক্ষীরা জেলা রিটার্নিং অফিসার ও জেলা প্রশাসক এস.এম মোস্তফা কামাল জানান, বিকেল পাঁচটা পর্যন্ত মোট ৩৯ জন প্রার্থী তাদের মনোনয়নপত্র দাখিল করেছেন।

জি এম কামরুজ্জামান, সাতক্ষীরা।


ঢাকা, বুধবার, নভেম্বর ২৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৪৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন