সর্বশেষ
বুধবার ৬ই ভাদ্র ১৪২৬ | ২১ আগস্ট ২০১৯

নোয়াখালী-৪ আসনে মনোনয়নপত্র জমা দিয়েছেন বাসদ নেতা মহিনউদ্দিন চৌধুরী লিটন

বুধবার, নভেম্বর ২৮, ২০১৮

image-31226-1543411017.jpg
নোয়াখালী প্রতিনিধি :

নোয়াখালী-৪ (সদর-সুবর্ণচর) আসনে মনোনয়ন জমা দিয়েছেন সাবেক ছাত্রনেতা, বাসদ এর কেন্দ্রীয় কমিটির অন্যতম সদস্য তরুণ রাজনীতিক মহিনউদ্দিন চৌধুরী লিটন।

তিনি ২৮ নভেম্বর বুধবার দুপুর ২টায় জেলা প্রশাসক তন্ময় দাস এর কাছে থেকে দলীয় নেতাকর্মীদের সাথে দিয়ে আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনের মনোনয়ন পত্র জমা দেন।

মনোনয়ন পত্র সংগ্রহের সময় তার সাথে উপস্থিত ছিলেন বাংলাদেশের সমাজাতন্ত্রিক দল-বাসদ এর জেলা কমিটির সদস্য সচিব খায়ের ইমতিয়াজ মাসুদ দাউদ, বাসদ জেলা কমিটির অন্যতম নেতা আবু নাছের সবুজ, নজরুল ইসলাম বাচ্চু, সাকায়েত উল্লাহ, আনোয়ারুল হক বাহার, হারুনুর রশীদ প্রমূখ।

তিনি উপস্থিত সাংবাদিকদের বলেন, আমরা সবার সমান সুযোগের ভিত্তিতে অংশগ্রহনমূলক নির্বাচন চাই। আমাদের দাবি হলো নির্বাচন কমিশন সবাইকে সমান দৃষ্টিতে দেখবে। বাম -প্রগতিশীল-সচেতন নাগরিকদের এই প্রার্থী আরো বলেন, আমরা নির্বাচিত হলে শোষণ বৈষম্যমুক্ত বাংলাদেশ প্রতিষ্ঠিত হবে। তিনি সকলেকে নির্বাচন নিয়ে সজাগ থাকার আহ্বান জানান। এবং ভোট কেন্দ্রে গিয়ে নিজের পচন্দের প্রার্থীকে ভোট দেয়ার আহ্বায়ন জানান।

মহিনউদ্দিন চৌধুরী লিটন পেশায় একজন সাংবাদিক ও সমাজকর্মী। তিনি দৈনিক বাঙলার জাগরণ, সাপ্তাহিক নোয়াখালীর কথা, নোয়াখালীর কথা টুয়ান্টিফোর ডটকম এর সম্পাদক ও প্রকাশক।

রাষ্ট্রবিজ্ঞানে এমএসএস পাশ এই তরুণ রাজনীতিক মহিনউদ্দিন চৌধুরী লিটন বাসদ এর ছাত্র সংগঠন বাংলাদেশ ছাত্র কেন্দ্রের কেন্দ্রীয় সাবেক সভাপতি ছিলেন। এছাড়া বাসদ এর কেন্দ্রীয় কমিটির সদস্য, বাম ঐক্যফ্রন্ট ও তেল গ্যাস রক্ষা কমিটির কেন্দ্রীয় নেতা। এছাড়া তিনি বাংলাদেশ সাপ্তাহিক পত্রিকা সম্পাদক পরিষদ এর সহ সাধারণ সম্পাদক ও বৃহত্তর নোয়াখালী সম্পাদক পরিষদ, ঢাকার আহ্বায়ক, অরুণ চন্দ্র উচ্চ বিদ্যালয় অ্যালাইমনাই অ্যাসোসিয়েশন এর সাধারণ সম্পাদক।


ঢাকা, বুধবার, নভেম্বর ২৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৫৬০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন