সর্বশেষ
সোমবার ২৯শে আশ্বিন ১৪২৬ | ১৪ অক্টোবর ২০১৯

বিয়ে করছেন রাখি

বৃহস্পতিবার, নভেম্বর ২৯, ২০১৮

201811290852325563_rakhi-sawant-is-going-to-tie-the-knot-with-deepak-kalal_SECVPF.gif
বিডিলাইভ ডেস্ক :

এবার সাতপাকে বাঁধা পড়ছেন বলিউডের বিতর্কিত অভিনেত্রী রাখি সায়ন্ত। হঠাৎ করেই এ ঘোষণা এলো। নিজের বিয়ের খবর ইতিমধ্যেই সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করেছেন এ অভিনেত্রী।

রাখি সায়ন্ত জীবনসঙ্গী হিসেবে বেছে নিয়েছেন সামাজিক মাধ্যমে সবচেয়ে ব্যঙ্গ-বিদ্রুপের শিকার, অন্তর্জাল সেনসেশন দীপক কালালকে। গতকাল বুধবার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্টে ছবি পোস্ট করে এ কথা জানিয়েছেন স্বয়ং রাখি।

আগামী ৩১ ডিসেম্বর তার সঙ্গে বিয়ের পিঁড়িতে বসবেন রাখি। তবে ভারতে নয়, মার্কিন মুলুকে বসবে বিয়ের আসর।

ভারতের শীর্ষস্থানীয় এক গণমাধ্যম জানিয়েছে, আগামী ৩১ ডিসেম্বর লস এঞ্জেলসে বিকেল ৫টা ৫৫ মিনিটে দীপক কালালের সঙ্গে সাতপাকে বাঁধা পড়বেন রাখি।

এ বিষয়ে রাখি বলেন, ৩১ ডিসেম্বর লস এঞ্জেলসে তিনি দীপক কালালের সঙ্গে গাঁটছড়া বাঁধবেন। বিয়ের সমস্ত আয়োজন দীপক নিজেই করছেন বলেও জানান রাখি।

তিনি আরও বলেন, দীপক অত্যন্ত ভালো মনের একজন মানুষ। তাই তাকে বিয়ের সিদ্ধান্ত নিয়েছেন তিনি। শুধু তাই নয়, এই মৌসুমে সবাই যখন বিয়ে করছেন, তখন তিনিই বা আর বাদ যাবেন কেন বলেও মন্তব্য করেন ‘ড্রামা কুইন’।

এর আগেও বহুবার বিয়ে নিয়ে একাধিক কথা বলেছেন রাখি। ‘রাখি কা সয়ম্বর’ নামে একটি অনুষ্ঠানে হাজির হয়ে কার গলায় মালা দেবেন, তা নিয়েও যথেষ্ঠ জলঘোলা করেছেন তিনি। কিন্তু, এবার আর তা হচ্ছে না। সত্যি সত্যিই বিয়ের পিঁড়িতে বসছেন তিনি। সংবাদমাধ্যমের সামনে জোর গলায় এমনই দাবি করেছেন রাখির।


ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ২৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৯৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন