সর্বশেষ
শুক্রবার ৮ই অগ্রহায়ণ ১৪২৬ | ২২ নভেম্বর ২০১৯

ময়মনসিংহে মহাজোটের স্বতন্ত্র প্রার্থী আমিনুল হক শামীম

বৃহস্পতিবার, নভেম্বর ২৯, ২০১৮

02.jpg
ময়মনসিংহ প্রতিনিধি :

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি, এফবিসিসিআই’র সাবেক পরিচালক সিআইপি আমিনুল হক শামীম ময়মনসিংহ-৪ (সদর) আসনে মহাজোটের স্বতন্ত্র প্রার্থী হয়ে মনোনয়ন জমা দিয়েছেন।

বুধবার ২৮ নভেম্বর ময়মনসিংহ-৪ (সদর) আসনে মহাজোটের পক্ষে জাতীয় পার্টির কো-চেয়ারম্যান বেগম রওশন এরশাদ প্রার্থী হয়ে মনোনয়ন জমা দিয়েছেন। এছাড়া তিনি ময়মনসিংহ-৭ (ত্রিশাল) আসনেও মনোনয়ন পত্র জমা দিয়েছেন।

মহাজোটের পক্ষে ময়মনসিংহ-৪ (সদর) আসনে প্রার্থী থাকলেও ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম স্বতন্ত্র প্রার্থী হয়ে এই আসনের নৌকার মাঝি হতে লবিং করছেন।

সূত্রে জানা যায়, একাধিকবার প্রধানমন্ত্রী শেখ হাসিনার সফর সঙ্গী হয়ে বিদেশ সফর করেছেন। ময়মনসিংহ জেলা আ’লীগের নয়া কমিটির সহ-সভাপতি হিসেবে রাজনীতিতে মাঠে নেমে আলোচনায় আসেন। ময়মনসিংহ জেলা আ’লীগের নয়া কমিটি ঘোষণার আগে থেকেই তিনি দলকে সংগঠিত করার কাজে জড়িত থেকে দলীয় মনোনয়ন পেতে অব্যাহতভাবে চেষ্টা চালিয়ে যাচ্ছেন। তিনি নৌকার মনোনয়ন না পেয়ে স্বতন্ত্র মনোনয়নপত্র জমা দিয়েছেন। তিনি মনোনয়ন পাওয়ার জন্য আপ্রাণ চেষ্টা করছেন বলে জানাযায়।

ময়মনসিংহ জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি আমিনুল হক শামীম জানান, দীর্ঘদিন ধরে আ.লীগের রাজনীতিতে জড়িত থেকে দলকে কর্মীবান্ধব ও গণমানুষের কাছে নিয়ে যাওয়ার লক্ষ্যে কাজ করে যাচ্ছি। দল মনোনয়ন দিলে জনগনের ভোটে জয়ী হয়ে ময়মনসিংহ অঞ্চলে শিক্ষিত ও কর্মক্ষম অনগ্রসর বেকার জনগোষ্ঠির জন্য নতুন নুতন শিল্পকারখানা গড়ে তুলবেন বলেও জানান তিনি।

মো. মেরাজ উদ্দিন বাপ্পী, ময়মনসিংহ


ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ২৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১২৬৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন