সর্বশেষ
শুক্রবার ৩রা কার্তিক ১৪২৬ | ১৮ অক্টোবর ২০১৯

দিনাজপুরের ৪ আসনে প্রার্থী হয়েছেন ৯ জন

বৃহস্পতিবার, নভেম্বর ২৯, ২০১৮

thumbnail_received_1169552919867251.jpg
চিরিরবন্দর প্রতিনিধি, দিনাজপুর :

একাদশ জাতীয় নির্বাচন দিনাজপুর-৪ আসনে আওয়ামীলীগের মনোনীত প্রার্থী হিসেবে মনোনয়নপত্র দাখিল করেছেন পররাষ্ট্রমন্ত্রী আবুল হাসান মাহমুদ আলী এমপিসহ বিএনপি, জাতীয়পার্টি, বামদলের মোট ৯ জন।

২৭ নভেম্বর মঙ্গলবার দুপুর ১২ টায় (চিরিরবন্দর-খানসামার) সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে তিনি এই মনোনয়নপত্র জমা দেন।

২৮ নভেম্বর বুধবার দুপুরে জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসাকের কাছে বাংলাদেশ জাতীয়তাবাদী দল বিএনপির মনোনিত প্রার্থী হিসাবে মনোনয়নপত্র জমা দেন জেলা বিএনপির সহ-সভাপতি শিল্পপতি হাফিজুর রহমান,অপরদিকে সকালে চিরিরবন্দর উপজেলা সহকারী রিটার্নিং কর্মকর্তা ও উপজেলা নির্বাহী অফিসারের কাছে মনোনয়নপত্র জমা দেন বিএনপির আরেক মনোনিত প্রার্থী জেলা যুগ্ম আহবায়ক আলহাজ্ব আখতারুজ্জামান মিয়া ।

এছাড়াও ২৯ নভেম্বর বুধবার জেলা রিটার্নিং কর্মকর্তা ও জেলা প্রশাসাকের কাছে জাতীয় পার্টির খানসামা উপজেলার আহবায়ক মোনাজাত চৌধুরী মিলন, বাংলাদেশের কমিউনিস্ট পার্টির দিনাজপুর জেলা সংগঠক এ্যাড.রিয়াজুল ইসলাম রাজু, ইসলামী আন্দোলন বাংলাদেশ এর মিজানুর রহমান, বিপ্লবী ওয়ার্কাস পার্টির এ্যাড.সাজেদুল আলম চৌধুরী, বাংলাদেশ মুসলিম লীগের মোজ্জাফর হোসেনসহ স্বতন্ত্র প্রার্থী ইউসুফ আলী মনোনয়ন পত্র দাখিল করেন।

মোহাম্মাদ মানিক হোসেন
চিরিরবন্দর, দিনাজপুর


ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ২৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭০০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন