সর্বশেষ
বুধবার ২৮শে অগ্রহায়ণ ১৪২৫ | ১২ ডিসেম্বর ২০১৮

১৫তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তি প্রকাশ

শুক্রবার, নভেম্বর ৩০, ২০১৮

NTRCA.jpg
বিডিলাইভ ডেস্ক :

প্রথম থেকে ত্রয়োদশ শিক্ষক নিবন্ধন পরীক্ষায় উত্তীর্ণদের সম্মিলিত মেধা তালিকা প্রকাশের কাজ শেষ করেছে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (এনটিআরসিএ)। এবার তারা ১৫তম শিক্ষক নিবন্ধনের বিজ্ঞপ্তি প্রকাশ করেছে।

দেশের বেসরকারি শিক্ষা প্রতিষ্ঠানসমূহে শিক্ষক হতে আগ্রহী প্রার্থীদের নিবন্ধন ও প্রত্যয়নের লক্ষ্যে বেসরকারি শিক্ষক নিবন্ধন ও প্রত্যয়ন কর্তৃপক্ষ (NTRCA) কর্তৃক  আয়োজিত ১৫তম শিক্ষক নিবন্ধন পরীক্ষা ২০১৮-তে অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীদের নিকট হতে আবেদনপত্র আহবান করেছে।

এই পরীক্ষায় প্রার্থীদেরকে প্রথম ধাপে প্রিলিমিনারি টেস্ট, প্রিলিমিনারি টেস্টে উত্তীর্ণরা দ্বিতীয় ধাপে লিখিত পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে এবং শেষ ধাপে মৌখিক পরীক্ষায় অংশগ্রহণ করতে হবে।

এ পরীক্ষায় অংশগ্রহণে ইচ্ছুক প্রার্থীরা http://ntrca.teletalk.com.bd/result/ ওয়েবসাইটে এ আবেদনপত্র পূরণ ও ফি জমা প্রদান করতে পারবে ০৫ ডিসেম্বর বেলা ৩.০০ টা থেকে ২৬ ডিসেম্বর ২০১৮ সন্ধ্যা ৬.০০ টা পর্যন্ত।

আবেদনের নিয়ম বিস্তারিত বর্ণনা করা হয়েছে বিজ্ঞপ্তিতে। বিজ্ঞপ্তিটি এনটিআরসিএ (NTRCA) এর http://www.ntrca.gov.bd/ এবং http://ntrca.teletalk.com.bd/result/ ওয়েবসাইটে পাওয়া যাবে।

বিস্তারিত দেখুন এখানে: http://ntrca.portal.gov.bd/sites/default/files/files/ntrca.portal.gov.bd/notices/


ঢাকা, শুক্রবার, নভেম্বর ৩০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২২৯৯ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন