সর্বশেষ
শুক্রবার ৮ই অগ্রহায়ণ ১৪২৬ | ২২ নভেম্বর ২০১৯

দীপিকাই আমার সন্তানের মা হবে, জানতাম: রণবীর

শুক্রবার, নভেম্বর ৩০, ২০১৮

777.jpg
বিডিলাইভ ডেস্ক :

ইতালির লেক কোমোতে বিয়ের পর থেকে উদযাপনমূলক মেজাজে আছেন নবদম্পতি রণবীর সিং ও দীপিকা পাড়ুকোন। বুধবার (২৮ নভেম্বর) ভারতের মুম্বাইয়ে পাঁচতারকা হোটেল গ্র্যান্ড হায়াতে অনুষ্ঠিত তাদের বিবাহোত্তর সংবর্ধনাও এর ব্যতিক্রম ছিল না। হোটেলটির মূল ফটক থেকে শুরু করে সর্বত্র সাজানো হয় ফুলে ফুলে।

এ আয়োজনে দীপবীরের মার্জিত ও আড়ম্বরপূর্ণ পোশাক নজর কেড়েছে সবার। আলোকোজ্জ্বল শাড়িটি ডিজাইন করেছেন আবু জানি ও সন্দীপ খোসলা। আর শেরওয়ানি বানিয়েছেন রোহিত বল।

বিয়ের মতো সংবর্ধনায়ও রণবীরকে বেশ প্রাণবন্ত দেখিয়েছে। অতিথিদের সঙ্গে শুভেচ্ছা বিনিময়ের পর অনুষ্ঠানে হেলেদুলে নেচেছেন তিনি। ডিজে’র কনসোলে গিয়ে ল্যাপটপে নিজের প্রিয় গান নির্বাচন করে দিয়েছেন ৩৩ বছর বয়সী এই অভিনেতা।

এক ফাঁকে দীপিকার হাতে চুমু দিয়েছেন রণবীর। এর আগে ছোট বোন রিতিকার ঘরোয়া আয়োজনে তিনি বুক ফুলিয়ে বলেন, ‘পৃথিবীর সবচেয়ে সুন্দর মেয়েকে বিয়ে করেছি।’

অনুষ্ঠান শুরু হয় স্থানীয় সময় রাত ৮টায়। এখানে নিমন্ত্রণ পেয়েছেন দুই পরিবারের আত্মীয়স্বজন ও গণমাধ্যম কর্মীরা। অতিথিদের স্বাগত জানান রণবীরের বাবা জগজিৎ সিং ভাবনানি, অঞ্জু ভাবনানি ও বোন রিতিকা ভাবনানি, দীপিকার বাবা প্রকাশ পাড়ুকোন, মা উজ্জ্বলা পাড়ুকোন ও বোন আনিসা পাড়ুকোন।

ভেন্যুতে দুই তারকা হাজির হতেই গণমাধ্যম কর্মীরা দীপিকাকে সম্বোধন করেন ‘ভাবিজি’। তখন রণবীরের তো হাসিতে গড়াগড়ি খাওয়ার অবস্থা!

সংবর্ধনা অনুষ্ঠানের খাবারের মধ্যে ছিল কন্যাকুমারী জেলার মালাবারি অঞ্চলের মেন্যু, মোগলাই (বিরিয়ানি), পাঞ্জাবি (ভুট্টার আটা দিয়ে বানানো রুটির সঙ্গে সর্ষে শাক), ইতালিয়ান, চাইনিজ ও মধ্যপ্রাচ্যের শর্মা। ডেজার্টে দেওয়া হয় গাজরের হালুয়া, রসমালাই ও চকোলেট। স্ন্যাকস হিসেবে পরিবেশন করা হয় পনির টিক্কা, টমেটো দিয়ে ইতালীয় রুটি, সুশি, সিচুয়ান চিকেন।

ইতালিতে বিয়ে করা প্রসঙ্গে রণবীর জানান, দীপিকার ইচ্ছে অনুযায়ী সব হয়েছে। ফিল্মফেয়ার ম্যাগাজিনকে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেন, ‘তিন বছর ধরে তাকে বিয়ে করতে চেয়েছিলাম। দীপিকাই আমার সন্তানের মা হবে জানতাম। তাকে পেয়ে নিজেকে ভাগ্যবান মনে করছি।’

১ ডিসেম্বর আরেকটি পার্টির আয়োজন করেছে দীপবীর। এ অনুষ্ঠানে হাজির হবেন বলিউড তারকারা। এর আগে ২১ নভেম্বর বেঙ্গালুরুতে আরেকটি সংবর্ধনা হয় তাদের।

ছয় বছর প্রেমের পর বিয়েবন্ধনে জড়াতে গত ৯ নভেম্বর ইতালির উদ্দেশে রওনা দেন এ জুটি। ১৪ ও ১৫ নভেম্বর কঙ্কানি ও সিন্ধি রীতিতে তাদের চার হাত এক করে দেয় দুই পরিবার। ১৭ নভেম্বর তারা মুম্বাই ফেরেন। সূত্র: হিন্দুস্তান টাইমস


ঢাকা, শুক্রবার, নভেম্বর ৩০, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৮০৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন