সর্বশেষ
বুধবার ৬ই ভাদ্র ১৪২৬ | ২১ আগস্ট ২০১৯

স্প্যানিশ লীগে সহজ জয় পেল রিয়াল

রবিবার, ডিসেম্বর ২, ২০১৮

9.jpg
বিডিলাইভ ডেস্ক :

স্প্যানিশ লীগের ম্যাচে ভ্যালেন্সিয়াকে ২-০ গোলের ব্যবধানে হারালো রিয়াল মাদ্রিদ। সান্তিয়াগো বার্নাব্যুতে ডেনিয়েল ওয়াস এর আত্মঘায়ী গোলের সাথে লুকাস ভাসকুয়েজের শেষ মুহূর্তের গোলে সহজ হয় নিয়ে মাঠ ছাড়ে লস ব্ল্যাংকসরা।

ইনজুরি থেকে এই ম্যাচে ইস্কো দলে ফিরলেও মূল একাদশে তাকে রাখেননি সান্তিয়াগো সোলারি। মাত্র ৮ মিনিটেই ওয়াস এর আত্মঘাতী গোলে লিড পায় রিয়াল মাদ্রিদ। ডান দিকের বাই লাইন থেকে কার্বাহাল এর ক্রস ক্লিয়ার করতে গিয়ে নিজেদের জালেই জড়িয়ে দেন তিনি।

এর পর ম্যাচের ২৯ মিনিটে বেলের দুর্দান্ত শট ফিরিয়ে দেন নেটো। ৬৩ মিনিটে পারেহো গোল করলেও অফ সাইডের জন্য সেই গোলটি বাতিল হয়ে যায়। ৭২ মিনিটে ম্যাচের সব থেকে সহজ সুযোগটি মিস করেন এসেন্সিও। খবর- স্পোর্টসজোন টুয়েন্টিফোর

৭৮ মিনিটে বেলজিয়ান ফরওয়ার্ড বাতশুয়াভির দুর্বল শট প্রতিহত করে দলকে বাঁচান করতোয়া। ম্যাচের ৮৩ মিনিটে ভাসকুয়েজ গোল করলে জয় নিশ্চিত হয় রিয়ালের।

এই জয়ে ১৪ ম্যাচে ২৩ পয়েন্ট নিয়ে স্প্যানিশ লীগের পয়েন্ট টেবিলের পঞ্চম স্থানে অবস্থান করছে রিয়াল মাদ্রিদ। ১৩ ম্যাচে ২৬ পয়েন্ট নিয়ে তালিকার শীর্ষে আছে সেভিয়া। সমান ম্যাচে এক পয়েন্ট কম নিয়ে দুই নাম্বারে আছে বর্তমান চ্যাম্পিয়ন বার্সেলোনা।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৮২৮৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন