সর্বশেষ
বৃহঃস্পতিবার ৪ঠা আশ্বিন ১৪২৬ | ১৯ সেপ্টেম্বর ২০১৯

খ্রিস্টান রীতিতে বিয়ের পরে সাত পাকের অপেক্ষা

রবিবার, ডিসেম্বর ২, ২০১৮

10.jpg
বিডিলাইভ ডেস্ক :

অবশেষে চার হাত এক হল। যোধপুরের উমেদ ভবনে পরিবার আর ঘনিষ্ঠ বন্ধু-বান্ধবদের উপস্থিতিতে গতকাল ক্যাথলিক ধর্মমতে বিয়ে হল প্রিয়াঙ্কা চোপড়া এবং মার্কিন পপ তারকা নিক জোনাসের।

আজ রোববার ভারতীয় প্রথা ও হিন্দু রীতি মেনে বিয়ে হওয়ার কথা তাদের। গতকাল বিয়ের তত্ত্বাবধানে ছিলেন নিকের বাবা পল কেভিন জোনাস সিনিয়র।

‘নিকিয়াঙ্কা’র (সোশ্যাল মিডিয়ায় এখন এই নামেই ডাকা হচ্ছে নব দম্পতিকে) বিয়ে উপলক্ষে গত দু’দিন ধরেই সাজ সাজ রব উমেদ ভবনে। গোটা প্রাসাদটিই বেশ কয়েক দিনের জন্য ‘বুক’ করে রাখা হয়েছে এই বিয়ের জন্য। তবে গোটা অনুষ্ঠান থেকে সংবাদমাধ্যমকে দূরে রাখতে চেয়েছেন নিক-প্রিয়াঙ্কা দু’জনেই। তাই উমেদ ভবন জুড়ে কড়া নিরাপত্তা ব্যবস্থা। অতিথিদেরও বলা হয়েছে, ক্যামেরা-ফোন নিয়ে যেন না আসেন।

গত বৃহস্পতিবার জোধপুর পৌঁছেছিলেন নিক-প্রিয়াঙ্কা। সঙ্গে ছিলেন দু’জনের পরিবারের সদস্যেরা। সকালে আসেন বেশ কিছু বলিউড সেলিব্রিটি। যাদের মধ্যে ছিলেন সালমআন খানের বোন অর্পিতাও। রাতে জোধপুর পৌঁছান মুকেশ আম্বানি ও তার পরিবার। বিমানবন্দরে হাসিমুখে ছবি তুলতে দেখা গিয়েছে মুকেশের স্ত্রী নীতা, ছেলে অনন্ত, মেয়ে ইশাকে। হবু স্ত্রীকে নিয়ে জোধপুরে এসেছেন মুকেশের আর এক ছেলে আকাশও। বিমানবন্দরে দেখা গিয়েছে ডিজাইনার সব্যসাচী মুখোপাধ্যায়কেও। ফলে অনুষ্কা-দীপিকার মতো প্রিয়াঙ্কাও সব্যসাচীর পোশাক পরছেন কি না, তা নিয়ে শুরু হয়েছে জল্পনা।

গতকাল নিক-প্রিয়াঙ্কা তাদের ক্যাথলিক বিয়ের জন্য বেছে নিয়েছিলেন আন্তর্জাতিক ডিজাইনার রাল্ফ লরেনের পোশাক। ২০১৭-র মেট গালায় এই ডিজাইনারের পোশাক পরেই নজর কেড়েছিলেন তারা। তার কিছু দিন পরেই দু’জনের সম্পর্ক প্রকাশ্যে আসতে শুরু করে। বছরখানেকের মাথায় দু’জনেই সোশ্যাল মিডিয়ায় সম্পর্কের কথা স্বীকার করে নেন। দু’জনের বয়সের ফারাক নিয়ে আলোচনা কম হয়নি। খবর- আনন্দবাজার পত্রিকা

তবে প্রথম থেকেই অবিচল ছিলেন ‘নিকিয়াঙ্কা’। নিক নিজে ভারতে দেখা করেছিলেন প্রিয়াঙ্কার মায়ের সঙ্গে। নিকের সঙ্গে সেই সময়েই গোয়া ঘুরতে যান প্রিয়াঙ্কার ভাই সিদ্ধার্থ আর বোন পরিণীতি। এ বছরের মাঝামাঝি দুই পরিবারের দেখা-সাক্ষাতের পরে হয় রোকা অনুষ্ঠান। তার কিছু পরে নিজেদের বিয়ের তারিখ ঘোষণা করেন নিক-প্রিয়াঙ্কা। আজ ওই ডিজাইনার সংস্থার তরফেও টুইটারে নবদম্পতির একটি পুরনো ছবি পোস্ট করে শুভেচ্ছা জানানো হয়।

এ দিন জানা গিয়েছে, গত কাল বেশ জাঁকজমকের সঙ্গেই পালিত হয়েছে নিকিয়াঙ্কার সঙ্গীত অনুষ্ঠান। এলাহি খাওয়া-দাওয়া আর পানীয়ের আয়োজনের সঙ্গেই ছিল নাচ গানের অনুষ্ঠান। গোলাপি লেহঙ্গা পরে নিকের জন্য একটি গানে নেচেছেন প্রিয়াঙ্কা। নিকও তার ‘লেডি লভ’-এর জন্য নেচেছেন। জোধপুরের আকাশে পুড়েছে প্রচুর আতসবাজি। আজ ভারতীয় বিয়েতে আর কী কী দেখা যায়, তারই অপেক্ষায় ভক্তেরা।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১১২২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন