সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৩ই আষাঢ় ১৪২৬ | ২৭ জুন ২০১৯

মাশরাফিকে অধিনায়ক করে প্রস্তুতি ম্যাচের দল ঘোষণা

রবিবার, ডিসেম্বর ২, ২০১৮

11.jpg
বিডিলাইভ ডেস্ক :

ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচের জন্য ১৩ সদস্যের বিসিবি একাদশ ঘোষণা করেছে ক্রিকেট বোর্ড। সু-খবর হলো লম্বা ইনজুরির বিড়ম্বনার পর দলে ফিরেছেন তামিম ইকবাল। সেই সাথে বিসিবি একাদশের নেতৃত্বে থাকছেন মাশরাফি বিন মুর্তজা।

৬ ডিসেম্বর ফতুল্লাহর খান সাহেব ওসামান আলী স্টেডিয়ামে ওয়ানডে সিরিজের আগে একমাত্র প্রস্তুতি ম্যাচ খেলবে ওয়েষ্ট ইন্ডিজ ও বিসিবি একাদশ।

দলের বাকি সদস্যরা হলেন- ইমরুল কায়েস, সৌম্য সরকার, মোহাম্মাদ মিথুন, রুবেল হোসেন, আরিফুল হক, তৌহিদ হৃদয়, আকবর আলী, মূত্যুঞ্জয়, শাহিন আলম, মেহেদী হাসান রানা ও নাজমুল ইসলাম অপু। জাতীয় নির্বাচন নিয়ে নিয়মিত অধিনায়ক মাশরাফীর খেলা নিয়ে কিছুটা শঙ্কা থাকলেও, শেষ পর্যন্ত তিনি পুরো সিরিজে থাকবেন বলে নিশ্চিত হাওয়া গেছে।

এছাড়াও এশিয়া কাপে ইনজুরিতে পড়ার পর বেশ লম্বা সময় পর জাতীয় দলে ফিরলেন তামিম ইকবাল। খেলবেন তিনি ক্যারিবীয়দের বিপক্ষে ওয়ানডে সিরিজেও। ৮ ডিসেম্বর মিরপুরে তিন ম্যাচ সিরিজের প্রথম ওয়ানডেতে মুখোমুখি হবে ওয়েষ্ট ইন্ডিজ ও স্বাগতিক বাংলাদেশ।

আগামী ৯ ডিসেম্বর ঢাকার ম্যাচ দিয়ে শুরু হবে তিন ওয়ানডে সিরিজ। ১১ ডিসেম্বর একই ভেন্যুতে হবে দ্বিতীয় ম্যাচ। ১৪ ডিসেম্বর তৃতীয় ও শেষটি হবে সিলেটে।

ওয়ানডে সিরিজ শেষে তিন ম্যাচের টি-২০ সিরিজ খেলবে বাংলাদেশ ও ওয়েস্ট ইন্ডিজ। ঐ সিরিজের প্রথমটি হবে সিলেটে এবং পরের দু’টি হবে ঢাকায়।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১০৫০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন