সর্বশেষ
বুধবার ১১ই বৈশাখ ১৪২৬ | ২৪ এপ্রিল ২০১৯

রণবীরের বাণী: বউ যা বলবে তা-ই শুনবেন!

রবিবার, ডিসেম্বর ২, ২০১৮

1543736843-Ranveer-Singh-Pic-2.jpg
বিডিলাইভ ডেস্ক :

ইতালির লেক কোমোতে সম্প্রতি বিয়ে সেরেছেন দীপিকা পাড়ুকোন ও রণবীর সিং। শনিবার মুম্বাইয়ে  তাঁদের তৃতীয় বিবাহোত্তর সংবর্ধনা হয়ে গেল।

জনসমক্ষে নববধূ দীপিকার প্রশংসা করতে কখনো কার্পণ্য করেন না রণবীর। কিছুদিন আগে বলেছিলেন, পৃথিবীর সেরা সুন্দরীকেই বিয়ে করেছেন তিনি। এবার ফের তাঁর ভালোবাসার মানুষটির উদ্দেশে বাণী ছাড়লেন।

রণবীর সিং বলেছেন, ‘জীবনের সাফল্যের চাবিকাঠি হলো তিনি (দীপিকা) যা বলবেন, সবকিছুতেই হ্যাঁ বলে যাওয়া।’

তৃতীয় বিবাহোত্তর সংবর্ধনা উপলক্ষে আয়োজিত পার্টির একটি ভিডিও সামাজিক যোগাযোগমাধ্যমে ছড়িয়ে পড়েছে। সেখানে রণবীরকে আরো বলতে শোনা যায়, ‘বেবি গানের মাত্রাই পালটে দিয়েছেন।’ তিনি আরো বলেন, ‘আমাকে বাধ্যগত হতেই হবে।’

গত ২৪ নভেম্বর বোন রিতিকা ভবনানির দেওয়া বিশেষ পার্টিতেও একই ধরনের কথা বলেছিলেন রণবীর সিং। সবার সামনেই নিজের ভালোবাসার কথা প্রকাশ করেন রণবীর। বলেন, এই পৃথিবীর সবচেয়ে সুন্দরী মেয়েটিই হচ্ছেন তাঁর স্ত্রী। মেক্সিকোর জনপ্রিয় চিত্রশিল্পী ফ্রিদা কাহলোর সাজে পোশাক পরায় দীপিকাকে ধন্যবাদ জানান তিনি। আর অনুষ্ঠানে উপস্থিত সবার প্রতি জানান কৃতজ্ঞতা। রণবীর দীপিকাকে বলেন, তাঁদের ‘ভবিষ্যৎ মহাকাব্যিক’।

গত ২১ নভেম্বর দীপবীরের প্রথম বিবাহোত্তর সংবর্ধনা হয় বেঙ্গালুরুতে। মুম্বাইয়ে দ্বিতীয় বিবাহোত্তর সংবর্ধনা হয় ২৮ নভেম্বর। শনিবার রাতের আয়োজনে উপস্থিত ছিলেন বলিউড তারকারা।

সূত্র : হিন্দুস্তান টাইমস


ঢাকা, রবিবার, ডিসেম্বর ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১১৬৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন