সর্বশেষ
মঙ্গলবার ৪ঠা আষাঢ় ১৪২৬ | ১৮ জুন ২০১৯

প্রিয়াঙ্কাকে কি উপহার দিলেন শাশুড়ি

রবিবার, ডিসেম্বর ২, ২০১৮

photo-1543741364.jpg
বিডিলাইভ ডেস্ক :

আনুষ্ঠানিকভাবে বিয়ে সেরেছেন বলিউড অভিনেত্রী প্রিয়াঙ্কা চোপড়া ও মার্কিন গায়ক নিক জোনাস। এই অভিনেত্রী ও শিল্পী পরস্পরকে ‘হ্যাঁ’ বলেছেন। শনিবার রাতেই তাঁরা খ্রিস্ট ধর্মমতে বিয়ে সারেন। আজ রোববার সনাতন রীতিতে অর্থাৎ সাতপাকে বাঁধা পড়বেন এই নবদম্পতি।

শনিবার রাতে রাজস্থানের নীল শহর যোধপুরের উমেদ ভবন প্রাসাদে খ্রিস্টান মতে চার হাত এক করেন প্রিয়াঙ্কা-নিক। এ সময় উপস্থিত ছিলেন নিকের বাবা পল কেভিন জোনাস। এ সময় আরো উপস্থিত ছিলেন দুই পরিবারের সদস্য ও বন্ধুবান্ধব।

বিনোদন সংবাদমাধ্যম বলিউড বাবলকে একটি ঘনিষ্ঠ সূত্র জানিয়েছে, এর মধ্যেই বিয়ের প্রথম উপহার পেয়ে গেছেন প্রিয়াঙ্কা। আর সেই উপহার দিয়েছেন তাঁর শাশুড়ি ডেনিস জোনাস।

খ্রিস্টান রীতিতে বিয়ের সময় পুত্রবধূকে একজোড়া কানদুল উপহার দেন ডেনিস। জোনাস পরিবারের নতুন সদস্যের জন্য ডেনিস জোনাস পৃথিবীর অন্যতম বিলাসবহুল অলংকার ব্র্যান্ড থেকে একজোড়া কানদুল কিনেছেন। কানদুলটির নির্মাতা ‘ভ্যান ক্লিফ অ্যান্ড অর্পেলস’ আর ফ্রান্সের এ কোম্পানিার সুনাম বিশ্বজুড়ে। এ কোম্পানি অলংকার, ঘড়ি ও পারফিউমের জন্য বিখ্যাত।

কানদুলটির নাম ‘দ্য স্নোফ্লেক’। এটি সোনা ও হীরা দিয়ে তৈরি। এর মূল্য ৭৯ হাজার ৫০০ মার্কিন ডলার। বাংলাদেশি মুদ্রায় যার পরিমাণ দাঁড়ায় ৬৬ লাখ ৯৩ হাজার ১০৫ টাকা (এক ডলার সমান ৮৪.১৯ টাকা হিসাবে)। দুল দুটিতে ১৭০টি হীরকখণ্ড বসানো।

বিয়েতে প্রিয়াঙ্কা পরেছিলেন রালফ লরেনের পোশাক। নিকও পরেছিলেন একই ডিজাইনারের ‘চোপার্ড’ ব্র্যান্ডের পোশাক। মুম্বাইয়ে প্রিয়াঙ্কার বাসভবনে বাগদানের চার মাস পর এ যুগল বিয়ে সারলেন।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ২, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২২৭০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন