সর্বশেষ
শনিবার ৭ই বৈশাখ ১৪২৬ | ২০ এপ্রিল ২০১৯

বরপক্ষ বনাম কন্যাপক্ষের ক্রিকেট ম্যাচ, ছক্কা হাঁকালেন নিক

সোমবার, ডিসেম্বর ৩, ২০১৮

12.png
বিডিলাইভ ডেস্ক :

বর্তমানে দেশি গার্ল প্রিয়াঙ্কা চোপড়া এখন নিক ঘরণী। গত শনিবারই ক্রিশ্চিয়ান রীতিতে সম্পন্ন হয়েছে প্রিয়াঙ্কা চোপড়া, নিক জোনাসের বিয়ে।

প্রিয়াঙ্কা-নিকের বিয়ে উপলক্ষ্যে রাজস্থানের যোধপুরের উমেদ ভবনে এখন রীতিমতো উৎসবের মেজাজে। জানা যাচ্ছে শনিবার উমেদভবনে নিক-প্রিয়াঙ্কা মেহেন্দির অনুষ্ঠান ছাড়াও বিশেষ ক্রিকেট ম্যাচের আয়োজন করা হয় সেখানে।

আর এই ক্রিকেট ম্যাচ ছিল বর পক্ষের সঙ্গে কন্যা পক্ষের। ক্রিকেট ম্যাচে কোন পক্ষ জিতেছে তা অবশ্য জানা যায়নি। তবে ম্যাচের শেষে প্রিয়াঙ্কাকে কোলে তুলে নিতে দেখা যায় 'দুলহা' নিককে। সেই ছবি সোশ্যাল সাইটের মাধ্যমে ছড়িয়ে পড়ে।

এদিকে ক্রিকেট ম্যাচ চলাকালীন নিককে একটি বলে ৬ মারতেও দেখা যায়। এই ভিডিওটি শেয়ার করার সঙ্গে সঙ্গে প্রিয়াঙ্কা ও নিক লেখেন, 'সম্পর্কের ক্ষেত্রে সবচেয়ে বড় বিষয় হল দুটি পরিবারের মধ্যে ভালোবাসা, বিশ্বাস, ও সংস্কৃতির মেলবন্ধন। আর আমাদের বিয়েতে যেভাবে অনুষ্ঠানের আয়োজক করা হয়েছে তা সত্যিই অসাধারণ। আর ভারতীয় বিয়েতে মহিলাদের পরিবারে 'মেহেন্দি' অন্যতম গুরুত্বপূর্ণ অনুষ্ঠান। সকালে মেহেন্দির অনুষ্ঠানের পরই বিকেলে এই সেলিব্রেশন হয়।'

এদিকে মেহেন্দির অনুষ্ঠানের পর এক্কেবারে ফিল্মি স্টাইলে হয়েছে প্রিয়াঙ্কা-নিকের সঙ্গীত সেরিমনিও। যেখানে বলিউডের গানে নাচতে দেখা যায় নিককে। যা দেখে উচ্ছ্বসিত হয়ে পড়েন দেশি গার্ল। মা মধু চোপড়ার সঙ্গে নাচতে দেখা যায় প্রিয়াঙ্কাকেও। একইভাবে অনুষ্ঠানে যোগ দেন চোপড়া ও জোনাস পরিবারের অন্যান্য সদস্যরাও। সূত্র: জিনিউজ


ঢাকা, সোমবার, ডিসেম্বর ৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১১০০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন