সর্বশেষ
বৃহঃস্পতিবার ১৩ই আষাঢ় ১৪২৬ | ২৭ জুন ২০১৯

নিক-প্রিয়াঙ্কার চেয়ে যার ছবি বেশি ভাইরাল

সোমবার, ডিসেম্বর ৩, ২০১৮

image_(1).JPG
বিডিলাইভ ডেস্ক :

রব নে বানা দি জোড়ি। নিক জোনাস আর প্রিয়াঙ্কা চোপড়ার বিয়ে নিয়ে এমনটাই মত ফ্যান-পক্ষের। ইতিমধ্যেই সেই বিয়ে নিয়ে তোলপাড় দেশ। সোশ্যাল মিডিয়ায় বিয়ের বিভিন্ন পর্যায়ের ছবি নিয়ে শুরু হয়েছে শেয়ারের ধুম। কিন্তু এমন অবস্থাতেই ঘটেছে এমন এক ঘটনা, অনুমান করতে পারেননি ‘নিকইয়াঙ্কা’।

এক সর্বভারতীয় সংবাদমাধ্যমের প্রতিবেদন থেকে জানা যাচ্ছে, প্রিয়াঙ্কার মেহন্দি অনুষ্ঠানের এক ছবিকে ঘিরে সোশ্যাল মিডিয়ায় শুরু হয়েছে দারুণ হইচই। নিক ও প্রিয়াঙ্কার এই ছবিটি যাকে বলে, প্রাণপ্রাচুর্যে ভরপুর। কিন্তু নেটিজেনদের নজর যিনি কেড়েছেন তনি মিয়াঁও নন, বিবিও নন। তিনি এক ‘আন্টি’।

নিকের সামনে মেহন্দি পরা হাত মেলে রেখে হাসছেন প্রিয়াঙ্কা। আর তাঁদের মাথার কাছেই বিচিত্র মুখভঙ্গি-সহ দাঁড়িয়ে রয়েছেন এক মধ্যবয়সিনী।

এই মহিলাকেই ‘শকড্ আন্টি’ নামে অভিষিক্ত করে টুইটারেত্তিরা শুরু করেছেন তাঁদের মস্করা। সোশ্যাল মিডিয়ার আনাচে কানাচে ছড়িয়ে পড়া এই ছবিটিকে নিয়ে বৈচিত্রময় কমেন্টের বন্যা। এখানে রইল তারই কয়েক ঝলক।  

বোঝাই যাচ্ছে, এই মহিলা প্রিয়াঙ্কার কোনও আত্মীয়া। মেহন্দির লগ্নে উল্লসিত হয়েই এমন মুখভঙ্গি তাঁর। কিন্তু ক্যামেরা যে সেই মুহূর্তে ক্লিক করে উঠবে, তা কে ভেবেছিল? আপাতত নিকইয়াঙ্কা-পরিণয়ের ‘নম্বর’ লাগিয়েছেন ‘আন্টি’। তুমুল লাইক আর শেয়ারে ভেসে যাচ্ছেন তিনি। মিয়াঁ-বিবি এখানে নিছক ‘প্রেক্ষাপট’।


ঢাকা, সোমবার, ডিসেম্বর ৩, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ২৪০২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন