সর্বশেষ
শুক্রবার ৪ঠা শ্রাবণ ১৪২৬ | ১৯ জুলাই ২০১৯

দীপবীরের রিসেপশনে কেন গেলেন না রণবীর-আলিয়া?

মঙ্গলবার, ডিসেম্বর ৪, ২০১৮

ooo.JPG
বিডিলাইভ ডেস্ক :

দীপিকা পাড়ুকোন এবং রণবীর সিংহের মুম্বাই রিসেপশনে গত ১ ডিসেম্বর হাজির ছিলেন বলি মহলের প্রায় সব তারকাই। কিন্তু আলিয়া ভাট এবং রণবীর কাপূর সযত্নে নাকি এড়িয়ে গিয়েছেন এই অনুষ্ঠান। আর তা নিয়ে নতুন করে আলোচনা শুরু হয়েছে ইন্ডাস্ট্রিতে।

কেন গেলেন না রণবীর-আলিয়া? বলি মহলের একটা বড় অংশের মতে, এক সময়ে রণবীর কাপূরের সঙ্গে প্রেমের সম্পর্ক ছিল দীপিকার। ফলে প্রাক্তন প্রেমিকার রিসেপশনে যে রণবীর যাবেন না, এ মোটামুটি জানাই ছিল।

তার ওপর এই মুহূর্তে আলিয়া ভাটের সঙ্গে রণবীরের সম্পর্কের জোর গুঞ্জন চলছে। যদিও দু’জনের কেউই এখনও সম্পর্কের কথা স্বীকার করেননি। তবে সত্যিই যদি আলিয়া-রণবীর সম্পর্কে থাকেন, তা হলে প্রেমিকের প্রাক্তন প্রেমিকার রিসেপশন, তাও তিনি আবার একই ইন্ডাস্ট্রির মানুষ— আলিয়া তো এড়িয়ে যাবেনই…!

তবে এই জল্পনার বৃত্তের বাইরে একটা অন্য সম্ভাবনার কথাও বলছেন কেউ কেউ। অয়ন মুখোপাধ্যায়ের আসন্ন ছবি ‘ব্রহ্মাস্ত্র’র কাজ নিয়ে নাকি তুমুল ব্যস্ত আলিয়া-রণবীর। টানা ২০ ঘণ্টা শুটিং করে তাঁরা এতটাই ক্লান্ত ছিলেন যে দীপিকা-রণবীরের রিসেপশনে নিমন্ত্রণ রক্ষা করতে আর নাকি যেতে পারেননি। কোনটা সত্যি? আপনিও না হয় ভাবতে থাকুন।

সূত্র: আনন্দবাজার


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৪৭৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন