সর্বশেষ
বুধবার ২৮শে অগ্রহায়ণ ১৪২৫ | ১২ ডিসেম্বর ২০১৮

'ভোটাররা যাতে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন সেই ব্যবস্থা করা হবে'

সাতক্ষীরা জেলা প্রশাসক

মঙ্গলবার, ডিসেম্বর ৪, ২০১৮

thumbnail_2018-12-04_192435.png
সাতক্ষীরা প্রতিনিধি :

সাতক্ষীরা জেলা প্রশাসক ও রিটার্নিং অফিসার এসএম মোস্তফা কামাল বলেছেন, এবারের জাতীয় সংসদ নির্বাচনে ভোটাররা যাতে পছন্দের প্রার্থীকে ভোট দিতে পারেন সেই ব্যবস্থা নিশ্চিত করা হবে। কোনোভাবেই ভোটারকে প্রভাবিত করা যাবে না।

সাতক্ষীরা জেলায় চমৎকার এক নির্বাচনের মডেল সৃষ্টি করা হবে। যেনো মানুষ কয়েক যুগ এই মডেল নির্বাচনের কথা মনে রাখেন। তিনি বলেন, নির্বাচনে আচরণবিধি সকলকে কঠোরভাবে পালন করতে হবে। কোনো ভাবেই আচরণ বিধি লঙ্ঘন করা যাবেনা। একাদশ জাতীয় সংসদ নির্বাচন শান্তিপূর্ণ, সুষ্ঠু ও সুন্দরভাবে সম্পন্ন করা হবে।

মঙ্গলবার বিকেলে তালা উপজেলা পরিষদ চত্বরে উপজেলা প্রশাসন আয়োজিত একাদশ জাতীয় সংসদ নির্বাচন উপলক্ষে বিশেষ আইন-শৃঙ্খলা সভায় তালা উপজেলা নির্বাহী অফিসার সাজিয়া আফরিনের সভাপতিত্বে বিশেষ অতিথির বক্তব্য দেন সাতক্ষীরা পুলিশ সুপার মো. সাজ্জাদুর রহমান, পদোন্নতি প্রাপ্ত পুলিশ সুপার মো. ইলতুৎ মিশ প্রমূখ।

সাতক্ষীরা ৩৩ বিজিবি’র ব্যাটলিয়নের হাসানুজ্জামান, র‌্যাব-৬ সাতক্ষীরা ইনচার্জ মেজর মাহবুব রহমান খাঁন, আনসার ভিডিপির জেলা অ্যাডজুডেন্ট কে এম মনিরুল ইসলাম, উপজেলা পরিষদ চেয়ারম্যান ঘোষ সনৎ কুমার, থানার অফিসার ইনচার্জ মেহেদী রাসেল, তালা মহিলা কলেজের অধ্যক্ষ মো. আব্দুর রহমান, সাংবাদিক প্রণব ঘোষ বাবলু, চেয়ারম্যান সরদার জাকির হোসেন প্রমুখ।

অনুষ্টানে প্রশাসন আইন-শৃঙ্খলা রক্ষাকারী বাহিনী ও গোয়েন্দা বিভাগের উচ্চ পদস্থ কর্মকর্তারাসহ বিভিন্ন শ্রেণি ও পেশার মানুষের উপস্থিত ছিলেন।

জি এম কামরুজ্জামান
সাতক্ষীরা


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ৪, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৭৯৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন