সর্বশেষ
বুধবার ২৮শে অগ্রহায়ণ ১৪২৫ | ১২ ডিসেম্বর ২০১৮

চীনে মুক্তি পেতে যাচ্ছে ‘থাগস অব হিন্দুস্তান’

বৃহস্পতিবার, ডিসেম্বর ৬, ২০১৮

movie.jpg
বিডিলাইভ ডেস্ক :

অমিতাভ বচ্চন, আমির খান, ক্যাটরিনা কাইফ, সানা শেখ অভিনীত থাগস অব হিন্দুস্তান ভারতে ভাল না করলেও এবার সে পাড়ি দিচ্ছে চীনে। ২৮ ডিসেম্বর চীনের স্ক্রিনে মুক্তি পাবে সিনেমাটি।

ট্রেড অ্যানালিস্ট তরণ আদর্শ বুধবার সিনেমার চাইনিজ পোস্টার শেয়ার করে জানান, ‘‘ডেইট ফাইনাল হয়ে গিয়েছে, ২৮ ডিসেম্বর চীনে মুক্তি পাবে সিনেমাটি।'' তবে অক্ষয়কুমারের প্যাডম্যান-ও সেখানে মুক্তি পাচ্ছে ডিসেম্বরের ১৪ তারিখ। তাই বক্স অফিস ধাক্কা খেতে পারে।

অন্য এক পোস্টে তরণ জানান, ‘‘বলিউড সিনেমার জন্য আজকাল চীনের বাজার খুব ভালো। প্রায় সোনার ডিম পাড়া হাঁসের মতোই। তবে সব সিনেমাই যে ততটা হিট হবে তা নয়। ১০২ নট আউট তেমন চলেনি। তবে প্যাডম্যান ও ঠগস অফ হিন্দুস্থান নিয়ে আশাবাদী।''

বিজয়কৃষ্ণ আচার্য পরিচালিত যশ রাজ ফিল্মস প্রযোজিত সিনেমাটি ১৯৭৫ সালের প্রেক্ষিতে তৈরি। সমুদ্র নাবিক খুদাবক্স যিনি ইস্ট ইন্ডিয়া কোম্পানির হাত থেকে দেশকে মুক্ত করতে চান, বিপরীতে ফিরিঙ্গি মল্লা যে তার সামনে বাধা হয়ে আসে। এদের সংঘর্ষ নিয়ে সিনেমার গল্প।

এ বছর চীনে রিলিজ করল থাগস অব হিন্দুস্তান, প্যাডম্যান, হিন্দি মিডিয়াম, সিক্রেট সুপারস্টার, ১০৩ নট আউট। রজনীকান্তের টু পয়েন্ট জিরো সিনেমাও মুক্তি পাবে চীনে সামনের বছর ৫৬০০০ হলে ।


ঢাকা, বৃহস্পতিবার, ডিসেম্বর ৬, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ১১৬৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন