সর্বশেষ
বুধবার ৬ই অগ্রহায়ণ ১৪২৬ | ২০ নভেম্বর ২০১৯

মেয়ের বিয়েতে ৬০ হাজারেরও বেশি লোক খাওয়াচ্ছেন মুকেশ অাম্বানী

শনিবার, ডিসেম্বর ৮, ২০১৮

image.jpg
বিডিলাইভ ডেস্ক :

মেয়ের বিয়ের আগে বিভিন্ন মন্দিরে গিয়ে তিনি দেবতাদের আশীর্বাদ নিয়েছেন। এ বার ভারতের উদয়পুরবাসীর আশীর্বাদ কামনায় চারদিন ধরে বিশেষ ‘অন্নসেবা’-র ব্যবস্থা করলেন মুকেশ অাম্বানী ও নীতা অাম্বানী। ৭ থেকে ১০ ডিসেম্বর পর্যন্ত দিনে তিন বার করে এই অন্নসেবা অনুষ্ঠান চলবে উদয়পুরে।

আগামী ১২ ডিসেম্বর মুকেশ ও নীতা অাম্বানীর কন্যা ঈশার সঙ্গে বিয়ে হবে অজয় ও স্বাতী পিরামলের ছেলে আনন্দের। ৮ ও ৯ ডিসেম্বর উদয়পুরে অনুষ্ঠিত হবে তাঁদের প্রাক বিবাহ অনুষ্ঠান।

গতকাল থেকে সেই উদয়পুরেই অন্নসেবার আয়োজন করেছেন মুকেশ অাম্বানী। প্রায় ৫ হাজার ১০০ লোক তিন বেলা করে খেতে পাবেন সেখানে। উদয়পুরের নারায়ন সেবা সংস্থানে আয়োজন করা হয়েছে এই বিশেষ অন্নসেবার।

অন্নসেবার প্রথম দিনে উপস্থিত ছিলেন অম্বানী ও পিরামল পরিবার। মুকেশ ও নীতা অাম্বানী নিজের হাতে খাবার পরিবেশন করেছেন সেখানে।

এ ছাড়াও ঈশার প্রাক বিবাহ অনুষ্ঠানে আয়োজন করা হবে ‘স্বদেশ বাজার’ নামে এক প্রদর্শনীর। অাম্বানী পরিবারের তরফে এক প্রেস বিবৃতিতে এ কথা জানানো হয়েছে। ‘স্বদেশ বাজার’-এর মাধ্যমে দেশের ১০৮ টি ঐতিহ্যবাহী কারুশিল্পকে তুলে ধরতে চায় তাঁরা। সারা দেশে এই প্রদর্শনীর ব্যবস্থা করা হবে। কারুশিল্পীরা যাতে তাঁদের তৈরি জিনিস জনমানসে তুলে ধরতে পারেন এবং যথাযোগ্য মূল্য পান সে জন্যই এ রকম উদ্যোগ নিচ্ছেন মুকেশ অাম্বানী। সূত্র: আনন্দবাজার


ঢাকা, শনিবার, ডিসেম্বর ৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ৩৩৬৭৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন