সর্বশেষ
মঙ্গলবার ১২ই চৈত্র ১৪২৫ | ২৬ মার্চ ২০১৯

মনোনয়ন বাণিজ্যের কারণে বিএনপি অফিসে হামলা :ওবায়দুল কাদের

শনিবার, ডিসেম্বর ৮, ২০১৮

Quader.jpg
নোয়াখালী প্রতিনিধি :

বাংলাদেশ আওয়ামী লীগের সাধারণ সম্পাদক সড়ক ও সেতু মন্ত্রী ওবায়দুল কাদের বলেছেন, মনোনয়ন বাণিজ্যের কারণে মনোনয়ন বঞ্চিতরা বিএনপির সেক্রেটারি জেনারেল অফিসে হামলা করেছে। আওয়ামী লীগের বিরুদ্ধে মনোনয়ন বাণিজ্যের কোন অভিযোগ নেই। মন্ত্রী পরিষদের আকার ছোট বড় করার এখতিয়ার ক্যাবল মাত্র প্রধান মন্ত্রীর । তবে টেকনোক্রেট কোন মন্ত্রী ৯তারিখের পর থেকে মন্ত্রী পরিষদে থাকছেন না।

তিনি আজ শনিবার দুপুরে নিজ নির্বাচনী এলাকা নোয়াখালীর কবির হাট  উপজেলার বাটইয়া ইউনিয়নের ছুন্নার দীঘি মাদ্রাসা প্রাঙ্গণে স্থানীয় লোকজনের সাথে দেখা করতে এসে সাংবাদিকদের সাথে আলাপকালে তিনি এ কথা বলেন। ওবায়দুল কাদের আরো বলেন, ব্যারিস্টার মওদুদ জনপ্রিয়তা হারিয়েছে। জনগণ তার সাথে নেই, তাই ককটেল পাঠিয়ে জনগণের দৃষ্টি আকর্ষণ করছে। মূলত তার দলের লোকজন বিশৃঙ্খলা সৃষ্টি করে অন্যের উপর দোষ চাপাচ্ছে। তিনি নির্বাচনী শো-ডাউন নামে আচরণ বিধি লঙ্ঘন করেছেন।

এসময় জেলা পরিষদের চেয়ারম্যান ডা: এবিএম জাফর উল্যাহ, কবির হাট পৌরসভার মেয়র জহিরুল হক রায়হান, কবিরহাট উপজেলা আওয়ামী লীগ সভাপতি নুরুল আমিন রুমি, ডা: এ কেএম জাফর উল্যাহ,  জেলা পরিষদ সদস্য আলাবক্স টিটু সহ স্থানীয় নেতা কর্মীরা উপস্থিত ছিলেন।


ঢাকা, শনিবার, ডিসেম্বর ৮, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৭০১ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন