সর্বশেষ
বুধবার ৫ই আষাঢ় ১৪২৬ | ১৯ জুন ২০১৯

সিরাজগঞ্জ ৬ আসনে বিএনপির চূড়ান্ত প্রার্থী ড. এম এ মুহিত

রবিবার, ডিসেম্বর ৯, ২০১৮

12.jpg
ফারুক হাসান কাহার, শাহজাদপুর প্রতিনিধি :

আসন্ন একাদশ জাতীয় সংসদ নির্বাচনে বিএনপি থেকে সকল জল্পনা কল্পনার অবসান ঘটিয়ে সিরাজগঞ্জ-৬ শাহজাদপুর আসনে বিএনপির মনোনীত ধানের শীষের প্রার্থী হিসেবে চূড়ান্ত মনোনয়ন পেয়েছেন বিশিষ্ট শিক্ষাবিদ ড. এম এ মুহিত।

এর আগে, সাবেক সংসদ সদস্য কামরুদ্দিন এহিয়া খান মজলিশকে মনোনয়ন দেওয়া হলেও তা বাতিল করে চূড়ান্তভাবে মনোনয়ন দিয়েছে সাবেক উপ প্রধানমন্ত্রী ডাঃ এমএ মতিনের পুত্র বিশিষ্ট শিক্ষাবিদ ড. এম এ মুহিতকে।

মনোনয়ন চূড়ান্তভাবে নিশ্চিত হওয়ায় বিএনপির নেতাকর্মীদের ও তার সমর্থদের মাঝে ব্যাপক আনন্দ উল্লাস ও মিষ্টি বিতরণ করা হয়েছে।

এদিকে ড. এম এ মুহিতের পৌর সদরের খনজনদিয়ার ও গ্রামের বাড়ী শ্রীফলতলাতে নেতাকর্মীদের ভিড় লক্ষ্য করা যায়। মুহিতের প্রতিদ্বন্ধী প্রার্থী আ’লীগের বর্তমান সাংসদ আলহাজ্ব হাসিবুর রহমান স্বপন।

গুলশানস্থ বিএনপি’র চেয়ারপার্সন খালেদা জিয়ার রাজনৈতিক কার্যালয় থেকে গতকাল চূড়ান্ত তালিকা প্রকাশ করে দলটি। বিশিষ্ট শিক্ষাবিদ ড. এম এ মুহিত কে বিএনপি থেকে মনোনীত হয়েছেন বলে বিষয়টি নিশ্চিত করেছেন শাহজাদপুর উপজেলা বিএনপির সিনিয়র যুগ্ম-সাধারণ সম্পাদক ও সাবেক উপজেলা ছাত্রদল সভাপতি আরিফুজ্জামান আরিফ।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৮০৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন