সর্বশেষ
বৃহঃস্পতিবার ৩রা শ্রাবণ ১৪২৬ | ১৮ জুলাই ২০১৯

'বিগ বস দেখে বিরক্ত দর্শক'

রবিবার, ডিসেম্বর ৯, ২০১৮

Untitled-1-37.jpg
বিডিলাইভ ডেস্ক :

ভারতের জনপ্রিয় টিভি রিয়েলিটি শো ‘বিগ বস’ প্রতিযোগীদের আচরণ নিয়ে নিজের ও দর্শকের অসন্তুষ্টির কথা জানিয়েছেন এই শোর সঞ্চালক সালমান খান। এবার বিগ বসের ১২তম মৌসুম চলছে।

সালমান বলেছেন, বিগ বসের ঘরে প্রতিযোগীদের আচরণ রূঢ়। পারস্পরিক বিবাদ, একে অপরের প্রতি কটাক্ষ-কটূক্তি মাঝেমধ্যে এমন পর্যায়ে যায়, যা বিনোদনের পর্যায়ে পড়ে না। সালমান আরো বলেন, দর্শক এসব ভালোভাবে গ্রহণ করছে না।

সপ্তাহান্তে ‘উইকএন্ড কা বার’ আয়োজনে বিগ বসের ঘরে যান সালমান খান। প্রতিযোগী সুরভী রানাকে তাঁর খারাপ আচরণের কারণে প্রশ্নবিদ্ধ করেন। বলেন, ‘অনেক টেলিভিশন সেট বন্ধ করা হয়েছে, অনেক মানুষ আর এই শো দেখছে না; তাঁরা এই শো দেখে বিরক্ত।’

আর কিছুদিন পরই বিগ বসের চূড়ান্ত পর্ব। ফাইনাল রাউন্ড হতে আর মাত্র তিন সপ্তাহ বাকি। এ সময়ের মধ্যেই প্রতিযোগীদের তাঁদের সেরাটা দিতে হবে।

প্রতিযোগিতায় ক্যাপ্টেন নির্বাচন করা হয়েছিল সুরভী রানাকে। যদিও রোহিত সুচন্তিই নাকি সবচেয়ে বাজে আচরণ করেছেন, এমন অভিযোগ বেশিরভাগ প্রতিযোগীর। আর দীপক ঠাকুরের বিরুদ্ধেও রয়েছে নানা অভিযোগ, তবু শ্রীশান্ত, রোমিল চৌধারী ও দীপক ঠাকুরকে বিগ বসের জেলে পাঠান ক্যাপ্টেন সুরভী রানা। আর এ কারণেই শ্রীশান্ত তাঁর মেজাজ হারিয়ে ফেলেন এবং ক্যাপ্টেনের নির্দেশ মানবেন না বলে জানান। পরে শ্রীশান্ত আত্মপক্ষ সমর্থন করে বলেন, তিনি রাগের অভিনয় করেছিলেন আর তাতেই তাঁকে জেলে পাঠানো হয়েছে।

শ্রীশান্তর উগ্রতার কথা সালমান জানেন, তবে সুরভীও কম যান না। সবাইকে ধমক দেন বিগ বস সালমান। সালমান বলেন, শ্রীশান্তর অতীত কর্মকাণ্ডের জন্য সুরভী রানা সব সময় তাঁকে খোটা দেন, চিৎকার করে কথা বলেন এবং বাজে আচরণ করেন। ভারতের ক্রিকেটে শ্রীশান্তর অবদানের কথা বলেন সালমান এবং ম্যাচ ফিক্সিংয়ের দায়ে অভিযুক্ত হওয়ার পর তাঁর সংগ্রাম, ভোগান্তির কথাও বলেন। এ সময় সাবেক ক্রিকেটার তাঁর আবেগ ধরে রাখতে ব্যর্থ হন, চোখের জলে ভাসেন।

এরপর রোহিত সুচন্তিকেও বকাঝকা করেন সালমান খান। বলেন, রোহিত সব সময় প্রতিযোগীদের সঙ্গে দুর্ব্যবহার করেন এবং শ্রীশান্তকে অপমান করেন। সালমান রোহিতকে স্মরণ করিয়ে দেন যে, বিগ বসে নবাগত হিসেবে রোহিত নেতিবাচক ভাবমূর্তি সৃষ্টি করেছেন। সালমান খান এ-ও বলেন, দীপিকা ককরকে প্রতিযোগীরা তেমন সম্মান প্রদর্শন করেননি, যদিও দীপিকা ভারতের ছোটপর্দায় জনপ্রিয় ও মর্যাদাবান অভিনেত্রীদের একজন। সালমানের প্রশংসা পেয়ে চোখের জলে ভাসেন দীপিকাও।


ঢাকা, রবিবার, ডিসেম্বর ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // পি ডি এই লেখাটি ১৭২২৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন