সর্বশেষ
রবিবার ৭ই মাঘ ১৪২৫ | ২০ জানুয়ারি ২০১৯

বিএন‌পি থে‌কে পদত্যাগ করলেন মনির খান

রবিবার, ডিসেম্বর ৯, ২০১৮

monirkhan.jpg
বিডিলাইভ ডেস্ক :

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে চূড়ান্ত মনোনয়ন না পেয়ে বিএনপি থেকে পদত্যাগের ঘোষণা দিয়েছেন জনপ্রিয় কণ্ঠশিল্পী মনির খান।

আজ রবিবার এক সংবাদ বিজ্ঞপ্তির মাধ্যমে এই খবর নিশ্চিত করেছেন তিনি। মনির খান বিএনপির কেন্দ্রীয় কমিটির সহ-সাংস্কৃতিক বিষয়ক সম্পাদক ছিলেন।

একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ঝিনাইদহ-৩ (মহেশপুর-কোটচাঁদপুর) আসন থেকে বিএনপির মনোনয়ন প্রত্যাশী ছিলেন মনির খান।রাজনীতিতে সময় দিতে গিয়ে গানে নিয়মিত হতে পারেননি তিনি। তাই এবার পদত্যাগ করছেন বিএনপি থেকে।

পদত্যাগ পত্রে মনির খান লেখেন, আজ থেকে আমি কোনো দলের অর্ন্তভুক্ত নই। একজন সঙ্গীত শিল্পী হিসেবে আগের মতো গান গেয়ে যাব। আমি গানের মানুষ প্রাণ খুলে গান গাইতে চাই।

প্রায় ১০ বছর ধরে এলাকায় বিএনপি দলীয় কার্যক্রম ও গণসংযোগ করে আসছেন এ শিল্পী। এলাকার রাজনীতিতেও সক্রিয় ছিলেন। কিন্তু শেষ পর্যন্ত তিনি দল থেকে মনোনয়ন পাননি।

শুক্রবার সন্ধ্যায় গুলশানের বিএনপি চেয়ারপারসনের কার্যালয়ে ঝিনাইদহের চারটি আসনের মধ্যে বিএনপির তিনজন প্রার্থীকে চিঠি দেয়া হলেও ঝিনাইদহ-৩ আসনে দলটির কাউকে চূড়ান্ত ঘোষণা করা হয়নি।

জানা যায় যে, আসনটি জামায়াতকে ছেড়ে দিয়েছে বিএনপি। এখানে ধানের শীষ প্রতীক নিয়ে নির্বাচন করবেন ঝিনাইদহ জেলা জামায়াতের সেক্রেটারি মতিয়ার রহমান।





 


ঢাকা, রবিবার, ডিসেম্বর ৯, ২০১৮ (বিডিলাইভ২৪) // উ জ এই লেখাটি ৯১০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন