সর্বশেষ
শুক্রবার ৫ই আশ্বিন ১৪২৬ | ২০ সেপ্টেম্বর ২০১৯

'দহন' ছবিতে অভিনয়ে প্রশংসিত জামশেদ শামীম

মঙ্গলবার, ডিসেম্বর ১১, ২০১৮

3.jpg
বিডিলাইভ ডেস্ক :

জাজ মাল্টিমিডিয়ার ব্যানারে নির্মিত 'দহন' চলচ্চিত্রে অভিনয় করেছেন তরুণ অভিনেতা জামশেদ শামীম । জাজ মাল্টিমিডিয়ার সাথে এই তরুণ অভিনেতার এটিই প্রথম কাজ।

'দহন' চলচ্চিত্রটি নির্মাণ করছেন নির্মাতা রায়হান রাফি। চলচ্চিত্রে জামশেদ শামীম -এর চরিত্রের নাম 'কাওসার'। কাওসার চরিত্রটি এই চলচ্চিত্রের একটি অন্যতম প্রধান চ্যালেঞ্জিং চরিত্র। 'দহন' চলচ্চিত্রে অভিনয় করে ইতিমধ্যে অভিনয়ের বেশ প্রশংসা পাচ্ছেন এই অভিনেতা।

'দহন' চলচ্চিত্রে কাজ করা নিয়ে অভিনেতা জামশেদ শামীম বলেন - 'দহন' টিমের সাথে কাজ করে আমি আনন্দিত। আর নির্মাতা রায়হান রাফি সত্যি খুব মেধাবী। আশা করছি সিনেমাটি দর্শকদের প্রত্যাশা পূরণ করবে এবং দর্শকেরা অনেক বছর মনে রাখবে। এমন একটি চরিত্রে আমাকে নির্বাচিত করার জন্য আমি 'দহন' টিম ও জাজ মাল্টিমিডিয়ার প্রতি কৃতজ্ঞ।'

বলা যায় সময়টা এখন জামশেদ শামীমের অনুকূলে। 'দহন' চলচ্চিত্রের পাশাপাশি জামশেদ শামীম অভিনয় করছেন আলম আশরাফের 'কে?' এবং সুমন রেজার 'ঝুম' চলচ্চিত্রে। এছাড়াও নির্মাতা 'টি সি'র পরিচালনায় আইফ্লিক্স -এর ব্যানারে স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র 'এক যে ছিলো গ্যাংস্টার'- অভিনয় করেও এই অভিনেতা তার অভিনয়ের বেশ সুনাম অর্জন করেন।

সম্প্রতি সব কাজ নিয়ে জামশেদ শামীম বলেন - 'আমি চাই দর্শক আমার অভিনীত চরিত্রের প্রেমে পড়ুক এবং আমার অভিনীত চরিত্রগুলোকে মনে রাখুক বহুদিন। 'দহন' সিনেমাতে আমি চেষ্টা করেছি কাওসার হয়ে উঠতে, জানি না কতোটা পেরেছি; তবে দর্শক আমাকে দেখলেই এখন কাওসার ভাই বলে ডাক দেয়। এটাই আমার প্রাপ্তি । সামনে আসছে আমার অভিনীত আলম আশরাফের 'কে?' এবং সুমন রেজার 'ঝুম' সিনেমা, আমি চেষ্টা করছি আমার সেরাটা দিতে।'


ঢাকা, মঙ্গলবার, ডিসেম্বর ১১, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৩১৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন