সর্বশেষ
রবিবার ৭ই মাঘ ১৪২৫ | ২০ জানুয়ারি ২০১৯

বুধবারের রাশিফল

বুধবার, ডিসেম্বর ১২, ২০১৮

1.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১২ নভেম্বর, ২০১৮। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি:(২১ মার্চ-২০ এপ্রিল):

প্রতিবেশীদের থেকে একটু দূরে থাকুন। আজ কর্মস্থানে সহকর্মীরা আপনার প্রতি বিনয় প্রকাশ করতে পারে। স্ত্রীর কথায় বিশেষ ভাবে মনোযোগ দেওয়া প্রয়োজন। খেলাধুলায় নাম করার ভাল সুযোগ আছে। গুরুজনদের সঙ্গে মানসিক ক্লেশ।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

বাসস্থান পরিবর্তন হওয়ার সম্ভাবনা। সংসারে প্রচুর শ্রীবৃদ্ধি হওয়ায় মানসিক শান্তি। সন্তানের ব্যাপারে অভিজ্ঞ কোনও ব্যক্তির সঙ্গে আলোচনা। বেশি উদারতা কারও প্রতি না দেখানোই ভাল। ভ্রমণের সুযোগ আছে। পিতার সঙ্গে কোনও ছোট বিষয়ে তর্ক বাধতে পারে।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

আজ কর্মের জায়গায় ক্রোধের উপর নিয়ন্ত্রণ রাখতে না পারলে ক্ষতি হতে পারে। উচ্চ বিদ্যার্থী ও সরকারি কর্মচারীদের শুভ দিন। আপনার কোনও ঋণ মওকুফ হতে পারে। মায়ের সঙ্গে বিবাদ।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

আজ কোনও দুঃস্বপ্ন আপনাকে বিচলিত করতে পারে। কোনও গুণী ব্যক্তির সান্নিধ্যে মনে শান্তি লাভ। মূল্যবান কোনও উপহার পেতে পারেন। পেটের সমস্যার জন্য পড়াশোনার কোনও ক্ষতি হতে পারে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট):

কোনও স্থান থেকে পড়ে গিয়ে চোট লাগতে পারে। রাজনৈতিক কোনও বিপাকে পড়ার আশঙ্কা রয়েছে, সাবধান থাকুন। সন্তানদের কাছ থেকে প্রতারণায় মনোকষ্ট। কর্মসূত্রে বিদেশ যাত্রা।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

হঠাৎ কারও সঙ্গে বন্ধুত্ব হতে পারে। চাকরির সুখবর পেতে পারেন। দীর্ঘ চলা কোনও মামলা থেকে নিষ্কৃতি পেতে পারেন। সন্তানদের নিয়ে মনে শান্তি। অতিরিক্ত খরচের জন্য বাড়িতে বিবাদ হতে পারে।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

দীর্ঘ দিন আটকে থাকা কাজ সম্পূর্ণ হতে পারে। মেহমানদের সঙ্গে অশান্তি থেকে সাবধান থাকুন। বাকপটুতার জন্য সুনাম অর্জন করতে পারেন। দুপুরের পরে মাথায় কোনও আঘাত লাগতে পারে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

আজ কোনও কারণে আপনি হাসির পাত্র হতে পারেন। আজ গুরুজনদের সুপরামর্শে কোনও বিপদ থেকে মুক্তি পেতে পারেন। উচ্চাকাঙ্ক্ষী কোনও মহিলার ফাঁদে পড়তে পারেন। গৃহে সুখ শান্তি বজায় থাকবে। আজ প্রেমে কোনও বাধা নেই।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

শত্রুদের ষড়যন্ত্র ভেস্তে দিতে সক্ষম হবেন। বিদ্যার্থীদের জন্য দিনটা খুব শুভ। আজ সকলকে কাছে পেয়েও নিজেকে খুব নিঃসঙ্গ বলে মনে হবে। বেকারদের জন্য সুখবর আসতে পারে। শারীরিক সমস্যা থাকবে না। আজ দূরে থাকা কেউ ঘরে ফিরে আসতে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

খুব কাছের কারও খুশির খবর পেতে পারেন। সেবামূলক কাজে শান্তি। আজ মাথার কোনও সমস্যা বা ব্যথা ফিরে আসতে পারে। পারিবারিক সমস্যার সমাধান হয়ে যেতে পারে। প্রেমে বাড়ির লোকের জন্য জটিলতা আসতে পারে। সন্তানদের নিয়ে নাজেহাল হতে হবে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারি):

ছোটখাটো চোট লাগতে পারে। আজ খেলাধুলা সংক্রান্ত ভাল কোনও খবর আসতে পারে। কর্মস্থানে বিশেষ কোনও পরিবর্তন হবে না। বেশি উঁচু স্থানে উঠবেন না। কেউ আপনাকে অপমান করার চেষ্টা করতে পারে। পড়াশোনার জন্য একটু চাপ বাড়তে পারে।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

কর্মক্ষেত্রে আজ খুব বুঝে কথা বলুন। আজ অর্থ আগমন খুব ভালই থাকবে। প্রতিবেশীর সঙ্গে খুব সামান্য কারণে মতবিরোধ। সম্পত্তি ক্রয়ের সুযোগ হাতছাড়া হয়ে যেতে পারে।


ঢাকা, বুধবার, ডিসেম্বর ১২, ২০১৮ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৮৮৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন