সর্বশেষ
শনিবার ২রা অগ্রহায়ণ ১৪২৬ | ১৬ নভেম্বর ২০১৯

কুষ্টিয়ায় হত্যা মামলায় ৪  জনের ফাঁসি

বুধবার, অক্টোবর ১৬, ২০১৯

72488708_401133603910994_1748643724943949824_n.jpg
কুষ্টিয়া প্রতিনিধি :

কুষ্টিয়ায় এক হত্যা মামলায় চারজনের ফাঁসির রায় দিয়েছেন আদালত। জেলার ভেড়ামারা উপজেলায় হানিফ আলী নামের এক ব্যক্তিতে ২০১৭ সালে হত্যা করে আসামিরা। বুধবার বেলা পৌনে ১২টার দিকে কুষ্টিয়ার জেলা ও দায়রা জজ আদালতের বিচারক অরূপ কুমার গোস্বামী এই রায় ঘোষণা করেন।

দণ্ডপ্রাপ্তরা হলেন- ভেড়ামারা উপজেলার আড়কান্দি এলাকার লরু প্রামানিকের ছেলে শ্যামল প্রামানিক, বাদশা আলীর ছেলে আসমত আলী মন্ডল, মিরাজ উদ্দিনের ছেলে মুকুল হোসেন এবং নিহত হানিফ আলীর স্ত্রী দোলেনা বেগম।

আদালত সূত্রে জানা যায়, ২০১৭ সালের ১০ এপ্রিল রাত একটার দিকে আসামি মুকুল আসামি আসমত এবং শ্যামলের সহায়তায় মাধবপুর মৌজার আবুল মাস্টারের পতিত জমিতে হানিফকে নিয়ে যায়। পরে মুকুল প্রথমে হানিফের গলায় গামছা পেঁচিয়ে মাটিতে ফেলে দেয়। এরপর আসমত তার দুই পা চেপে ধরেন। শ্যামল চেপে ধরেন বুক। এরপর মুকুল একটি ছোরা দিয়ে হানিফের গলায় পোঁচ দিয়ে হত্যা করে। পরে লাশ সেখানে ফেলে তারা পালিয়ে যায়। পরদিন সকালে তার লাশ দেখতে পায় স্বজনরা।

কুষ্টিয়া কোর্টের পিপি আইনজীবী অনুপ কুমার নন্দি জানান, অভিযোগ প্রমাণিত হওয়ায় আদালত চারজনের মৃত্যুদণ্ডের আদেশ দিয়েছেন।

 


ঢাকা, বুধবার, অক্টোবর ১৬, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ৭৮৪ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন