সর্বশেষ
শুক্রবার ১লা অগ্রহায়ণ ১৪২৬ | ১৫ নভেম্বর ২০১৯

রুপালি পর্দায় ক্রিকেটার ইরফান

বুধবার, অক্টোবর ১৬, ২০১৯

15.jpg
বিডিলাইভ ডেস্ক :

ক্রিকেটের পর জীবনের নতুন অধ্যায় শুরু করতে চলেছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার ইরফান পাঠান। এবার নতুন এক চ্যালেঞ্জ নিয়ে হাজির হতে যাচ্ছেন প্রাক্তন এই ক্রিকেটার। বাঁ–হাতি এই বোলারকে এবার অভিনয় করতে দেখা যাবে রূপোলি পর্দায়।

সম্প্রতি তিনি তার টুইটার অ্যাকাউন্ট থেকে ভক্তদের উদ্দেশ্যে এই ঘোষণা করেছেন। তিনি টুইটারে জানিয়েছেন যে দক্ষিণ ভারতীয় সিনেমার মধ্য দিয়ে তিনি অভিনয়ে আত্মপ্রকাশ করবেন।

চলতি ভারত বনাম দক্ষিণ আফ্রিকা টেস্ট সিরিজের বিশেষজ্ঞ প্যানেলের অংশ নেওয়া ইরফান পাঠান লিখেছেন যে, 'নতুন উদ্যোগ, নতুন চ্যালেঞ্জের অপেক্ষায় রয়েছি।'

নাম নির্ধারণ না হওয়া এই ছবিটিতে তামিল সুপারস্টার বিক্রমের সঙ্গে অভিনয় করবেন ইরফান। তবে সিনেমাটিতে ইরফান কী ভূমিকায় অভিনয় করবেন সে সম্পর্কে কিছু জানাননি।

ওই সিনেমাটি পরিচালনা করবেন অজয় জ্ঞানামুথু, যিনি এর আগে ডেমোন্টি কলোনি, ইমাইকাক্কা নোদিগালের মতো সিনেমা পরিচালনা করেছেন।

অন্যদিকে পরিচালক নিজেও এক টুইটে লেখেন, '‌তোমায় স্বাগত জানাচ্ছি। নতুন রূপে তোমায় দর্শকদের সামনে নিয়ে আসার জন্য আর অপেক্ষা করতে পারছি না। সময় এসেছে দারুণ কিছু অ্যাকশনের।' এই ক্যাপশনের সঙ্গে অজয় জ্ঞানামুথু তার এবং ইরফানের একটি ছবি পোস্ট করেন।

২০১২ সালের পর থেকে একটিও আন্তর্জাতিক ম্যাচ খেলেননি পাঠান। ২০১২ সালে ২ অক্টোবর শ্রীলঙ্কার বিরুদ্ধে টি-২০ ম্যাচে তিনি শেষবার ভারতের জার্সি গায়ে মাঠে নামেন। হরভজন সিংয়ের পর তিনি টেস্ট ক্রিকেটে হ্যাটট্রিক করা দ্বিতীয় ভারতীয় বোলার।


ঢাকা, বুধবার, অক্টোবর ১৬, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ১৪৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন