সর্বশেষ
রবিবার ২৪শে অগ্রহায়ণ ১৪২৬ | ০৮ ডিসেম্বর ২০১৯

নিজ পত্নীকে নিয়ে শহিদের মন্তব্য

সোমবার, অক্টোবর ২১, ২০১৯

49531-why-is-shahid-kapoor-silent-over-the-engagement-rumours-2547.jpg
বিনোদন ডেস্ক :

বেশ কিছু দিন ধরেই বি-টাউনে ফিসফাস চলে আসছিল, বড় পর্দায় কি অভিষেক হতে চলেছে শহিদ পত্নী মীরার? আর এই রকম ভাবনার কারণ মিরার গ্ল্যামারাস লুক, চোখ ধাঁধানো ফ্যাশন স্টাইল মুগ্ধ করছিল নেটিজেনদের। এবার তা নিয়েই মুখ খুললেন শহিদ।

এক সাক্ষাৎকারে শহিদ বলেন, “বিয়ের এক বছরের মধ্যেই আমাদের প্রথম সন্তান মিশা আসে। এর ঠিক বছর দু’য়েকের মাথায় জাইনের জন্ম হয়। এই মুহূর্তে মীরার কাছে ওদের বড় করে তোলার থেকে গুরুত্বপূর্ণ আর কিছু নেই। মা হিসেবে ও খুবই ভালো ও দায়িত্বশীল। ওর এখন একটাই ইচ্ছা,তা হল বাচ্চাদের সময় দেয়া।”

শহিদ আরো বলেন, “মীরার বয়স মাত্র ২৫। ও কী করবে, তা ভাবার জন্য ওর হাতে সারা জীবন পড়ে আছে। আর তাছাড়াও সিনেমায় আসবে কী না, তা সম্পূর্ণভাবে ওর ব্যক্তিগত সিদ্ধান্ত।”

বছর দু’য়েক আগে এক অনুষ্ঠানে মীরা জোর গলায় জানিয়েছিলেন, তিনি গৃহবধূই থাকতে চান। সন্তানের দেখভাল না করে বাইরের কাজ করা তার একেবারেই পছন্দ না। দিনের মাত্র এক ঘণ্টা মেয়ের সঙ্গে (মিশা) কাটিয়ে কাজে বেরিয়ে যেতে চাইনা আমি।” সে সময় মীরার এই বক্তব্য নিয়ে কম জলঘোলা হয়নি। অনেকেই বলেছিলেন, চাকরিজীবি মায়েদের অপমান করেছেন মীরা। মা বাইরে কাজ করা মানেই যে তিনি সন্তানকে মানুষ করতে পারবেন না, সময় দিতে পারবেন না, এমনটা ভাবা ভুল।

২০১৫ তে সাতপাকে বাঁধা পড়েন শহিদ-মীরা। সে সময় শহিদের বয়স ৩৪, আর মীরার বয়স মাত্র ২১ বছর। তাহলে কি সত্যিই অভিনয়ে আসবেন মীরা? সে ব্যাপারে এখনও কিছু জানাননি শহিদ পত্নী


ঢাকা, সোমবার, অক্টোবর ২১, ২০১৯ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৪৫৬ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন