সর্বশেষ
বৃহঃস্পতিবার ৩০শে কার্তিক ১৪২৬ | ১৪ নভেম্বর ২০১৯

আলিয়া -রণবীরের ভুয়া বিয়ের কার্ড ভাইরাল

বুধবার, অক্টোবর ২৩, ২০১৯

49531-why-is-shahid-kapoor-silent-over-the-engagement-rumours-2547_0.jpg
বিডিলাইভ ডেস্ক :

বলিউডে রণবীর কাপুর আর আলিয়া ভাটের প্রেমের গুঞ্জন বহুদিন ধরে চলে আসছিল। আর তাদের মেলামেশা ও বিয়ে নিয়ে কানাঘুষা ও জল্পনা-কল্পনার শেষ নেই। এসব নিয়ে প্রায়ই সামাজিক যোগাযোগ মাধ্যমে ভুয়া খবর বেরিয়েছে। একবার তো দু’জনের ফটোশপ করা বিয়ের ছবিও ভাইরাল হয়েছিল।

তবে এবার আর প্রেম-বিয়ের গুজব নয়, সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হলো রণবীর-আলিয়ার বিয়ের আমন্ত্রণপত্র। ইন্ডিয়া টুডের প্রতিবেদনে এমনটাই বলা হয়েছে।

কার্ডে ছাপা হয়েছে, ২০২০ সালের ২২ জানুয়ারি বিয়ে করতে যাচ্ছেন রণবীর কাপুর ও আলিয়া ভাট জুটি। ঋষি কাপুর ও নীতু কাপুরের তরফে বিয়ের অনুষ্ঠানে আমন্ত্রণ জানানো হয়েছে। কার্ডে লেখা হয়েছে, নীতু ও ঋষি কাপুর তাদের ছেলে রণবীরের সঙ্গে সোনি ও মুকেশ ভাটের মেয়ে আলিয়ার বিয়েতে সকলকে আমন্ত্রণ জানাচ্ছেন।

২০২০ সালের ২২ জানুয়ারি, বুধবার বসবে বিয়ের আসর। জায়গা- রাজস্থানের উমিধ ভবন। এখানেই প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের বিয়ের আসর বসেছিল। তাহলে কি সত্যিই এবার তারা সাতপাকে বাঁধা পড়ছেন?

ভাইরাল হওয়া বিয়ের কার্ডটি একপলক দেখলে সত্যি বলে মনে হবে। কিন্তু একটু খুঁটিয়ে দেখার পরেই ভুল ভাঙবে। যে কার্ডটি স্রেফ ফটোশপের কারসাজি এতে কেনো সন্দেহ নেই। বেশ কয়েকটি ভুল ধরা পড়েছে কার্ডে।

প্রথমত, কার্ডে আলিয়ার নামটাই ভুল লেখা হয়েছে। ‘আলিয়ার’র বদলে লেখা রয়েছে ‘আলিয়া’। এছাড়া, আলিয়ার বাবার নাম মহেশ ভাটের জায়গায় লেখা হয়েছে মুকেশ ভাট। মুকেশ ভাট সম্পর্কে আলিয়ার কাকা। কার্ডে বিয়ের দিনক্ষণও সঠিক লেখা হয়নি। ‘২২’ না লিখে ‘২২তম’ লেখা হয়েছে। এ থেকে বোঝা যায়, এগুলো যে রণবীর-আলিয়ার অনুরাগীদের কাণ্ড, তা আর বলার অপেক্ষা রাখে না।


ঢাকা, বুধবার, অক্টোবর ২৩, ২০১৯ (বিডিলাইভ২৪) // জে এস এই লেখাটি ৪০৮ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন