সর্বশেষ
রবিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৬ | ১৭ নভেম্বর ২০১৯

চলে গেলেন অভিনেতা হুমায়ুন সাধু

শুক্রবার, অক্টোবর ২৫, ২০১৯

73126388_1282178281963171_8640431445917040640_n.jpg
বিডিলাইভ রিপোর্ট :

বেশ কয়েকদিন ধরে গুরুতর অসুস্থ হয়ে চিকিৎসাধীন অবস্থায় মৃত্যুবরণ করেছেন অভিনেতা ও পরিচালক হুমায়ুন সাধু। বৃহস্পতিবার দিবাগত রাত দেড়টার দিকে তিনি রাজধানীর স্কয়ার হাসপাতালে শেষ নিশ্বাস ত্যাগ করেন। গুরুতর অসুস্থ হয়ে তিনি লাইফ সাপোর্টে ছিলেন।

তার মৃত্যুর খবরটি সংবাদ মাধ্যমকে জানিয়েছেন নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী। তিনি বলেন, ‘সাধুকে তিনদিন ধরে লাইফ সাপোর্টে রাখা হয়েছিল। অবশেষে সে আমাদের ছেড়ে চলে গেলেন।’

এর আগে গত সোমবার দুপুরে নির্মাতা মোস্তফা সরয়ার ফারুকী তার সুস্থতা কামনা করে ফেসবুকে লেখেন, ‘আমাদের হুমায়ুন সাধু স্কয়ারের আইসিইউতে মৃত্যুর সাথে লড়ছেন। যারা তাকে ভালবাসতেন তার জন্যে দোয়া করবেন।’

হুমায়ুন সাধুর বড় বোন ফরিদা আক্তার জানান, মাকে দেখতে বোনের সঙ্গে এ মাসের প্রথমদিকেই চট্টগ্রাম গিয়েছিলেন সাধু, সেখানেই হঠাৎ অসুস্থ হয়ে পড়েন। সেসময় চট্টগ্রামের পার্ক ভিউ হাসপাতালে ভর্তি ছিলেন সাধু। অবস্থা খারাপের দিকে গেলে তাকে স্কয়ার হাসপাতালে নিয়ে আসা হয়।

তার নামাজে জানাজা বাদ জুম্মা তেজগাওস্থ রহিম মেটাল মসজিদে অনুষ্ঠিত হবে। এরপর পার্শ্ববর্তী গোরস্থানে দাফন করা হবে।

হুমায়ূন কবীর সাধু যিনি হুমায়ূন সাধু নামে পরিচিত একজন বাংলাদেশী চলচ্চিত্র অভিনেতা, নাট্য পরিচালক ও লেখক। তিনি মোস্তফা সারোয়ার ফারুকির নির্মিত মেইড ইন বাংলাদেশ চলচ্চিত্র অভিনয়ের মাধ্যমে চলচ্চিত্র জগতে পা রাখেন। নাট্য অভিনেতা হিসেবে তিনি একাধিক নাটক ও টেলিফিল্মে অভিনয় করেছেন। নাট্য পরিচালক হিসেবে তার অভিনীত ও পরিচালিত নাটক চিকন পিনের চার্জার বেশ আলোচিত হয়েছিল। তাকে নিয়ে বা তার মতো আকারে মানুষদের নিয়ে বানানো ঊন মানুষ টেলিফিল্মে অভিনয় করে তিনি পরিচিতি পান।

 


ঢাকা, শুক্রবার, অক্টোবর ২৫, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ২৯৫ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন