সর্বশেষ
সোমবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৬ | ১৮ নভেম্বর ২০১৯

আবরার হত্যায় বুয়েটের আরো একজন গ্রেপ্তার

সোমবার, অক্টোবর ২৮, ২০১৯

abrar.jpeg
বিডিলাইভ ডেস্ক :

বাংলাদেশ প্রকৌশল বিশ্ববিদ্যালয়ের (বুয়েট) ছাত্র আবরার ফাহাদকে   পিটিয়ে হত্যার ঘটনায় আরো একজনকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশ’র গোয়েন্দা বিভাগ। গ্রেফতারকৃতের নাম এস এম মাহমুদ সেতু। এ ঘটনায় এখন পর্যন্ত মাহমুদ সেতুসহ ২১ জনকে গ্রেফতার করা হয়েছে।

গোয়েন্দা বিভাগ সূত্র জানায়, রাজধানীর বাংলামোটর থেকে গতকাল রোববার সন্ধ্যা সাতটার দিকে গ্রেপ্তার করা হয় এস এম মাহমুদকে।আবরার হত্যা মামলার এজাহারে মাহমুদের নাম উল্লেখ নেই। তবে এই মামলায় যেসব আসামি আদালতে স্বীকারোক্তিমূলক জবানবন্দি দিয়েছেন, তাঁদের বক্তব্য ও সাক্ষ্য-প্রমাণে মাহমুদের সংশ্লিষ্টতা পাওয়া গেছে। সে কারণেই তাঁকে গ্রেপ্তার করা হয়েছে।

ডিএমপি নিউজ সূত্রে জানা যায় - প্রাথমিক জিজ্ঞাসাবাদে গ্রেফতারকৃত মাহমুদ সেতু জানান, তিনি বুয়েটের ১৪তম ব্যাচের ছাত্র ছিলেন। তিনি বুয়েটের কেমিক্যাল ইঞ্জিনিয়ারিং বিভাগ থেকে চলতি বছরের এপ্রিল মাসে বিএসসি সম্পন্ন করেন। তিনি বুয়েটের শেরে বাংলা হলের ২০১২ রুমে অবস্থান করে মানিকগঞ্জের একটি ওষুধ কোম্পানীতে কেমিক্যাল ইঞ্জিনিয়ার হিসেবে আসা যাওয়া করে কর্ম সম্পাদন করতেন।

গত ৬ অক্টোবর, ২০১৯ মধ্যরাতে বুয়েটের সাধারণ ছাত্র ও বিশ্ববিদ্যালয় কর্তৃপক্ষ আবরারকে শেরেবাংলা হলের দ্বিতীয় তলা থেকে অচেতন অবস্থায় উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যান। সোমবার (৭ অক্টোবর) সকাল সাড়ে ৬টার দিকে কর্তব্যরত চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এই ঘটনা সংক্রান্তে নিহতের বাবা মোঃ বরকত উল্লাহ চকবাজার থানায় লিখিত অভিযোগ করলে একটি হত্যা মামলা রুজু হয়।

 


ঢাকা, সোমবার, অক্টোবর ২৮, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ২৩৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন