সর্বশেষ
বুধবার ২৯শে কার্তিক ১৪২৬ | ১৩ নভেম্বর ২০১৯

শুক্রবারের রাশিফল

শুক্রবার, নভেম্বর ১, ২০১৯

1.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ১ নভেম্বর, ২০১৯ শুক্রবার। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):

আজ যে কোনও কাজের শুরু খুব ভাল হবে। ব্যবসায় ভাল সম্মান পাবেন। একাধিক পথে আয় বাড়তে পারে। দূরে কোথাও বেড়াতে যাওয়া নিয়ে আলোচনা। একটু সাবধানে চলাফেরা করুন, বিপদের যোগ আছে। রক্তচাপ বাড়তে পারে।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

আত্মীয়দের নিয়ে কোনও সমস্যা হতে পারে। প্রেমে মান বাড়তে পারে। বন্ধুর জন্য বিপদ বৃদ্ধি পাবে। আগুন থেকে বিপদের আশঙ্কা। তর্ক থেকে জয় লাভ করবার জন্য আনন্দ। আর্থিক ব্যাপারে চাপ বাড়তে পারে। মাথার যন্ত্রণা হওয়ার আশঙ্কা।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

ব্যবসায় বাড়তি লাভ আসতে পারে। সকালের দিকে ক্ষতির আশঙ্কা রয়েছে। অশান্তি থেকে সাবধান থাকুন। ব্যবসার জন্য ভাল সুযোগ আসতে পারে। প্রেমের জন্য বাড়িতে বিবাদের আশঙ্কা। অফিসে কাজের চাপ বাড়বে। রক্তপাত থেকে সাবধান থাকা দরকার।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

সকাল থেকে স্ত্রীর সঙ্গে বিবাদের কারণে সারাদিন মনে আনন্দ থাকবে না। সংসারের জন্য অযথা খরচ হতে পারে। কাউকে কটূ কথা বলবার জন্য দুঃখ বোধ। বাড়িতে প্রিয়জনের কোনও খারাপ খবর আসতে পারে। নেশার প্রতি আসক্তি বৃদ্ধি পাবে। অতিরিক্ত খরচ হতে পারে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট):

আজ খুব দরকারি কথা অপরকে বলার জন্য বিপদ আসতে পারে। প্রতিবেশীর সঙ্গে বিবাদে না যাওয়াই ভাল হবে। সন্তানের জন্য বাড়তি কোনও খরচ হতে পারে। একটু সাবধানে চলাফেরা করা দরকার, আঘাত লাগতে পারে। স্ত্রীর প্রতি অভিমান বাড়তে পারে। কাজের চাপের জন্য শরীরে কষ্ট বৃদ্ধি।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

কেউ আপনার দুর্বলতার সুযোগ নিতে পারে। ব্যবসায় সমস্যার পরিমাণ বাড়তে পারে। বন্ধুদের থেকে খারাপ কিছু ঘটতে পারে। প্রেমে বিবাদ বাড়তে পারে। বাইরের কোনও অশান্তি বাড়িতে আসতে পারে। ব্যবসায় ঝুঁকি থেকে লাভের সম্ভাবনা।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

পাওনা আদায়ের জন্য বেশি কষ্ট পেতে হবে না। বিবাহিত জীবনে সুখের সময়। ব্যবসায় আজ একটু চাপ বাড়তে পারে। দুর্বুদ্ধির জন্য কোনও কাজে খুঁত থাকতে পারে। স্ত্রীর জন্য মায়ের সঙ্গে বিবাদ ও মানসিক কষ্ট। ব্যবসায় আয় বাড়তে পারে। প্রেমের জন্য আনন্দ বাড়লেও চিন্তা থাকবে।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

কর্মস্থানে ব্যস্ত থাকার জন্য শরীরে কষ্ট। পিঠের যন্ত্রণা বৃদ্ধি পাবে। নতুন কোনও কাজের জন্য সুনাম বাড়তে পারে। ব্যবসায় ভাল বুদ্ধির জন্য আয়। গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। কথা দিয়ে আজ কথা রখতে পারবেন না। মায়ের শরীর নিয়ে চিন্তা থাকবে।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

স্ত্রীর সঙ্গে বিবাদে যন্ত্রণা বাড়তে পারে। শরীরে কষ্টের জন্য অনিহা আসতে পারে। সম্পত্তির ব্যাপারে সুবিধা হওয়ার সম্ভাবনা। শারীরিক রোগের জন্য মানসিক চাপ। ব্যবসায় অশান্তি বাড়তে পারে। প্রেমে অশান্তি বাড়বে। বন্ধুর জন্য খরচ বাড়তে পারে।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

আজ বিশেষ কোনও কাজের জন্য বন্ধুর বিশ্বাস অর্জন করতে পারবেন। অফিসে উন্নতির সুযোগ আসতে পারে। ব্যবসায় মহাজনের সঙ্গে তর্ক। বেকারদের জন্য কাজের ভাল যোগাযোগ আসতে পারে। প্রেমে মান বৃদ্ধি পাবে। ব্যবসায় ক্ষতির আশঙ্কা।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারি):

ব্যবসায় কোনও বিবাদ থেকে সাবধান থাকা দরকার। স্ত্রীর সঙ্গে সম্পর্কে উন্নতির সময়।সন্তানের জন্য খরচ বাড়তে পারে। নিজের মতে কিছু করবার জন্য বাড়িতে অশান্তি। ভাল চাকরির সুযোগ কাজে লাগান। প্রতিবেশীর সঙ্গে বিবাদে যাবেন না।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

আজ দুর্ঘটনা থেকে সাবধান থাকা দরকার। সাধু সেবার জন্য শান্তি বাড়তে পারে। শত্রুর জন্য ভয় বাড়তে পারে। চিকিৎসার জন্য খরচ বৃদ্ধি। বন্ধু বিবাদের আশঙ্কা। কর্মস্থানে সম্মান বাড়তে পারে। প্রিয় জনের জন্য মনে কষ্ট। দূরের কোনও বন্ধুর সঙ্গে যোগাযোগ হবে।


ঢাকা, শুক্রবার, নভেম্বর ১, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ৭৭ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন