সর্বশেষ
রবিবার ৩রা অগ্রহায়ণ ১৪২৬ | ১৭ নভেম্বর ২০১৯

মায়ের জন্য পাত্র চেয়ে মেয়ের পোস্ট

রবিবার, নভেম্বর ৩, ২০১৯

Mom.jpg
বিডিলাইভ ডেস্ক :

মায়ের জন্যে মেয়ের পাত্র খোঁজার একটি পোস্ট বেশ ভাইরাল হয়েছে।  মা একা, তা নিয়েই মেয়ের দুশ্চিন্তা। তাই নিজের উদ্যোগেই মায়ের বিয়ের তোড়জোড় শুরু করেছেন তিনি। আস্থা ভারমা নামে ওই তরুণী ভারতের বাসিন্দা।

বৃহস্পতিবার টুইটারে মায়ের সঙ্গে তোলা একটি সেলফি পোস্ট করে তিনি বলেন, আমার মায়ের জন্য ৫০ বছর বয়সী হ্যান্ডসাম পুরুষ খুঁজছি! পাত্রকে অবশ্যই ভেজিটেরিয়ান হতে হবে, কখনও মদ্যপান করা যাবে না এবং সুপ্রতিষ্ঠিত হতে হবে।

আস্থার এমন উদ্যোগ মন কেড়েছে নেটিজেনদের। অনেক কথাই বলছেন তারা। যেখানেই মায়েরাই সাধারণত মেয়ের জন্য পাত্রী খোঁজেন, সেখানে উল্টো মেয়ে মায়ের জন্য পাত্র খুঁজছেন। এটা সত্যিই বিরল ঘটনা। এক কথায় 'ইউনিক'! গৎবাঁধা স্টেরিওটাইপ ভেঙে মায়ের জন্য মেয়ের সঙ্গী খুঁজতে কয় জনই পারেন?

আইনের ছাত্রী ওই তরুণীর টুইটের পরপরই সেখানে রীতিমতো কমেন্টের বন্যা বয়ে যায়। অনেকেই মা ও মেয়েকে সাধুবাদ জানিয়েছেন। কেউ কেউ বা পাত্রের খোঁজও দিয়েছেন।

আবার অনেকেই বলেছেন, তারা পাত্র খুঁজতে কোনো ঘটক বা বিবাহ-এজেন্সির কাছে যাননি কেন? জবাবে মেয়েটি জানিয়েছেন, তারা গিয়েছিলেন। এমনকি এর জন্য টিন্ডারও ব্যবহার করা হয়ে গেছে। তবে, তাতে আশানুরূপ ফল মেলেনি। তাই, বাধ্য হয়েই টুইটারের শরণাপন্ন হতে হয়েছে।

 


ঢাকা, রবিবার, নভেম্বর ৩, ২০১৯ (বিডিলাইভ২৪) // রি সু এই লেখাটি ১৪০ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন