সর্বশেষ
বৃহঃস্পতিবার ২২শে শ্রাবণ ১৪২৭ | ০৬ আগস্ট ২০২০

রোনালদোর অভাব পূরণে ব্যর্থ রিয়াল

মঙ্গলবার, নভেম্বর ৫, ২০১৯

4.jpg
বিডিলাইভ ডেস্ক :

পর্তুগাল তারকা ক্রিশ্চিয়ানো রোনালদো ও রিয়াল মাদ্রিদ একসময় এক অপরের পরিপূরক ছিল। কিন্তু সেই দিন এখন অতীত। সিআর সেভেন তারকা এখন মাতাচ্ছেন জুভেন্তাসের সমর্থকদের। অপরদিকে রোনালদোর শূন্যতা বেশ ভালোভাবেই টের পাচ্ছে রিয়াল।

রিয়াল মাদ্রিদের ফ্রি কিক থেকে গোলের ভরসা ছিলেন রোনালদো। কিন্তু এখন রোনালদো না থাকায় ফ্রি কিক নেয়ার মতো কাউকে খুঁজে পাচ্ছে না স্প্যানিশ জায়ান্টরা। চলতি মৌসুমে ভিন্ন সাতজন ফ্রি-কিক নেওয়ার জন্য প্রতিপক্ষের ডি-বক্স অভিমুখে দাঁড়ালেও কেউই সফল হননি।

গত সপ্তাহে লা লিগায় রিয়াল বেটিসের বিপক্ষে গোল শূন্য ড্র ম্যাচে ফ্রি-কিকে গোল দেওয়ার প্রচেষ্টা করেছেন টনি ক্রুস ও ক্যাসেমিরো। কিন্তু উভয়ই ব্যর্থ হয়েছেন। রোনালদো স্পেন ছাড়ার পর থেকেই এই সমস্যায় ভুগছে লস ব্লাঙ্কোসরা। ফ্রি-কিকের জন্য পর্তুগিজ পোস্টার বয় ছিলেন প্রতিপক্ষের জন্য মূর্তিমান আতঙ্ক।

শেষ রিয়াল মাদ্রিদ খেলোয়াড় হিসেবে ১৩ জানুয়ারি ফ্রি-কিক থেকে গোল করেচিরেন দানি কোবায়েস। কিন্তু এই স্প্যানিম অ্যাটাকিং মিডফিল্ডারকে আর্সেনালে ধারে পাঠিয়েছে রিয়াল কর্তৃপক্ষ। এরপর পুরো মৌসুম জুড়ে ১৯টি ফ্রি-কিকের সুযোগ পেয়েছে জিনেদিন জিদানের দল। কিন্তু তার একটিতেও সফলতা পায়নি তারা।


ঢাকা, মঙ্গলবার, নভেম্বর ৫, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ২৮২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন