সর্বশেষ
সোমবার ৪ঠা অগ্রহায়ণ ১৪২৬ | ১৮ নভেম্বর ২০১৯

বুধবারের রাশিফল

বুধবার, নভেম্বর ৬, ২০১৯

53.jpg
বিডিলাইভ ডেস্ক :

আজ ৬ নভেম্বর, ২০১৯ বুধবার। জেনে নিন আপনার আজকের রাশিফল-

মেষ রাশি (২১ মার্চ-২০ এপ্রিল):

আজ ব্যবসায় কোনও শুভ খবর পেয়ে আনন্দ। অতিরিক্ত পরিশ্রমের ফলে মনে বিরক্তি ভাব আসতে পারে। পুরনো কোনও বন্ধুর সঙ্গে কথাবার্তা হতে পারে। নিজের প্রতিভা দেখানোর জন্য সুনাম পাবেন। কর্মক্ষেত্রে আপনার দায়িত্ব বাড়তে পারে। সন্তাদের জন্য দুশ্চিন্তা বাড়তে পারে। প্রেমে আঘাত পাওয়ার আশঙ্কা।

বৃষ রাশি (২১ এপ্রিল – ২০ মে):

গঠনমূলক কোনও কাজের জন্য উন্নতি। প্রেমের ব্যাপারে কোনও শুভ খবর আসতে পারে। আজ শত্রুর আক্রমণে একটু ক্ষতির আশঙ্কা রয়েছে। জমি ক্রয় বিক্রয়ে প্রচুর লাভ আসতে পারে। কোনও কাজের জন্য নিচু হতে হবে। আর্থিক ব্যাপারে কোনও সুবিধা পেতে পারেন। কোনও কাজের জন্য বাড়িতে সম্মান নষ্ট।

মিথুন রাশি (২১ মে – ২০ জুন):

আজ বাড়িতে কোনও দামি জিনিস নষ্ট হতে পারে। অসৎ সঙ্গ ত্যাগ না করলে অর্থ হানির আশঙ্কা। কর্মে বদলির জন্য মানসিক চাপ বৃদ্ধি। আজ আয় ও ব্যয়ের মধ্যে ভারসাম্য রক্ষা করা মুশকিল হবে। ব্যবসায় অশুভ সঙ্কেত। গুরুজনদের পরামর্শে লাভবান হবেন। শত্রুপক্ষকে আজ মানিয়ে চলাই শ্রেয়। বিদ্যার্থীদের উন্নতি অপেক্ষা করছে।

কর্কট রাশি (২১ জুন – ২০ জুলাই):

প্রবাসী কারও আসার খবরে আনন্দ। কোনও বিপদ এলে বুদ্ধি স্থির রাখুন। দীর্ঘ প্রতীক্ষার পর প্রেমে সুখের সময়। অভিজ্ঞ ব্যক্তির পরামর্শে সংসার জীবনে জট খুলে যেতে পারে। ব্যবসায় সাফল্য পেতে একটু বেগ পেতে হতে পারে। পারিবারিক ক্ষেত্রে প্রতিকূলতা কেটে যেতে পারে। নিজের পাওনা পেতে ভোগান্তি হতে পারে।

সিংহ রাশি (২১জুলাই – ২১ আগস্ট):

রোগের জন্য কষ্ট বাড়তে পারে। বাড়িতে হঠাৎ করে প্রচুর অতিথি সমাগম হতে পারে। চাকরিজীবীদের জন্য সময়টা অনুকূল। আজ আপনার সঙ্গে ভাল কিছু হতে পারে। আজ সারা দিন ব্যবসা নিয়ে মনে একটু চিন্তা কাজ করবে। সন্তানদের ভাল কিছু খবর পেয়ে আনন্দ। সংসারে ধৈর্য বজায় রাখতে হবে। মায়ের শরীরের জন্য খরচ বাড়বে।

কন্যা রাশি (২২ আগস্ট – ২২ সেপ্টেম্বর):

ধর্ম সংক্রান্ত আলোচনা থেকে সুনাম বৃদ্ধি। আজ অযথা খরচ হওয়ার জন্য মেজাজ গরম হবে। শরীর স্বাস্থ্য মোটামুটি থাকবে। আত্মীয়দের থেকে খুব সাবধানে থাকুন, ঠকতে হতে পারে। আজ সবার সঙ্গে কথা খুব বুঝে বলবেন, অপমানিত হওয়ার আশঙ্কা আছে। প্রিয় কারও কাছ থেকে কোনও বিষয়ে সাহায্য পেতে পারেন।

তুলা রাশি (২৩ সেপ্টেম্বর – ২১ অক্টোবর):

কোনও নতুন সম্পর্ক গড়ে উঠতে পারে। আজ সারা দিন নানা দিক থেকে কাজের সুযোগ পাবেন। বাবার শরীর নিয়ে একটু চিন্তা থাকতে পারে। প্রেমে বাধা থাকলে কেটে যাবে। বিদ্যার্থীদের নতুন যোগাযোগ আসতে পারে। আজ সহকর্মীর ভাল ব্যবহারে মন ভাল থাকবে। ব্যবসার পরিস্থিতির সঙ্গে মানিয়ে নিন।

বৃশ্চিক রাশি (২২ অক্টোবর – ২০ নভেম্বর):

কর্মস্থানে একটু সাবধানে কাজ করুন। সামাজিক কাজে কিছু দান করতে হতে পারে। শিল্পীদের জন্য সামনের সময়টা খুব ভাল। ভ্রমণের জন্য আলোচনা স্থগিত রাখুন। স্বাস্থ্য ভাল যাবে না। আজ কোনও কিছু পাওয়ার জন্য মনে আশার সঞ্চার হবে। নতুন কাজের জন্য আজ কাজের জায়গায় সুনাম বৃদ্ধি পাবে। দীর্ঘ দিনের ইচ্ছা পূরণ নিয়ে চিন্তা।

ধনু রাশি (২১ নভেম্বর – ২০ ডিসেম্বর):

সকাল থেকে কানের যন্ত্রনায় কষ্ট পেতে পারেন। কারও কথায় সংসারে অশান্তি বাড়তে পারে। আজ বিনিয়োগি ব্যবসার ফল ভাল পাওয়া যাবে। ব্যয় কম হবে। উচ্চশিক্ষার ক্ষেত্রে সময়টা খুব প্রতিকূল। অতিরিক্ত ক্রোধের ফলে ব্যবসায় অশান্তির যোগ দেখা যাচ্ছে। গুরুজনদের কথায় বিশেষ মনোযোগ দেওয়া প্রয়োজন।

মকর রাশি (২১ ডিসেম্বর – ২০ জানুয়ারি):

আজ বন্ধুদের কথায় কোনও কাজ করবার আগে একটু চিন্তা করুন। রাস্তায় যানবাহন চলাফেরায় বাড়তি সতর্কতা প্রয়োজন। নিজের দায়িত্ব পালন করতে না পারায় কর্মস্থানে অপমানিত হতে হবে। পুরনো পাওনা আদায় হতে পারে। আজ সারা দিন কোনও কারণে চিত্ত চাঞ্চল্য থাকবে। কারও কাছ থেকে খুব মূল্যবান বস্তু পেতে পারেন। অতিরিক্ত চিন্তার জন্য শরীর খারাপ হওয়ার আশঙ্কা রয়েছে।

কুম্ভ রাশি (২১ জানুয়ারী – ১৮ ফেব্রুয়ারি):

কর্মচারি নিয়ে কোনও বিবাদ হওয়ায় ব্যবসায় ক্ষতি। উচ্চপদস্থ ব্যক্তির সঙ্গে দেখা হওয়ায় উপকার। কারও বিবাহ সংবাদে মানসিক কষ্ট বাড়তে পারে। যানবাহনে ওঠা নামায় বিপদের আশঙ্কা। উচ্চাশা থাকলে আজ সেটা সফল হওয়ার সম্ভাবনা। সাংসারিক শান্তি বজায় থাকবে। পুরনো শত্রুর থেকে সাবধান থাকুন।

মীন রাশি (১৯ ফেব্রুয়ারি – ২০ মার্চ):

পড়াশোনার জন্য দিনটি খুব ভাল। চাকরিজীবীদের জন্য সময়টা বিশেষ অনুকূল। কাউকে নিজের দুর্বলতা দেখালে সুযোগ নিতে পারে। মানসিক কোনও উদ্বেগ থাকলে সেটা কেটে যাবে। দাম্পত্য কলহের আশঙ্কা। আজ সারা দিন কাজ বা ব্যবসা নিয়ে ব্যস্ত হতে হবে। বাড়ির পরিবেশ আপনার অনুকূল থাকবে।


ঢাকা, বুধবার, নভেম্বর ৬, ২০১৯ (বিডিলাইভ২৪) // এস আর এই লেখাটি ২০৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন