সর্বশেষ
শনিবার ১৬ই জ্যৈষ্ঠ ১৪২৭ | ৩০ মে ২০২০

আগের ভুলের পুনরাবৃত্তি করা যাবে না: রোহিত

বৃহস্পতিবার, নভেম্বর ৭, ২০১৯

74459009_538907843571810_3029690593686061056_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

তিন ম্যাচের টি-২০ সিরিজের প্রথম ম্যাচে ভারতকে বড় ব্যবধানে হারিয়েছে বাংলাদেশ। আজ রাতে রাজকোটে দ্বিতীয় ম্যাচে মুখোমুখি হবে দুই দল। এই ম্যাচে কোনোভাবেই আগের ভুল করা যাবে না বলে জানিয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা। তিনি বলেন, কোনোভাবেই নিজ দেশের মাটিতে সিরিজ হেরে অতীত রেকর্ড ভাঙা চলবে না।

বৃহস্পতিবারের ম্যাচ উপলক্ষে বুধবার ভারতীয় অধিনায়ক বলেন, ‘গত ম্যাচের পর আমি যেমনটি বলেছিলাম, আমাদেরকে আরো ভাল ক্রিকেট খেলতে হবে। বেশ কয়েকটি বিভাগে আমাদের খেলায় ঘাটতি ছিল। আমরা ভাল ফিল্ডিং করিনি। মাঠে নামার আগে ওইসব বিষয়গুলো আমাদের বিবেচনায় আনতে হবে। আমরা যে ভুলগুলো করেছিলাম সেগুলোর বিষয়ে মনোযোগ দিতে হবে। নিশ্চিত করতে হবে একই ভুল যেন আর না হয়। এটিই হচ্ছে ভালো একটি দলের প্রধান গুণাবলী। আপনি যখন পুনরায় একই ভুল করবেন না, তখন সেটি আপনাকে ভালো করার সুযোগ এনে দিবে। কোনভাবেই আগের ভুলের পুনরাবৃত্তি করা যাবে না।’

রাজকোটের উইকেট ব্যাটিং সহায়ক হবে বলে ধারণা করা হচ্ছে। দ্বিতীয় ম্যাচে ভিন্ন চেহারার ভারতকে দেখা যাবে বলেও মন্তব্য করেন রোহিত শর্মা।

এই ম্যাচে জয়ের জন্য কঠোর অনুশীলন করেছে বাংলাদেশ দলও। তবে শেষ পর্যন্ত মাঠের পারফরমেন্সই জয় পরাজয় নির্ধারণ করবে দুই দলের।

 

 

 

 

 


ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ৭, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ১৮৩ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন