সর্বশেষ
সোমবার ৫ই ফাল্গুন ১৪২৬ | ১৭ ফেব্রুয়ারি ২০২০

শেষ ষোলোয় পিএসজি

বৃহস্পতিবার, নভেম্বর ৭, ২০১৯

74905538_2355099724618030_8378658768388358144_n.jpg
বিডিলাইভ ডেস্ক :

ক্লাব ব্রুজকে ১-০ গোলে হারিয়ে চ্যাম্পিয়নস লিগে 'এ' গ্রুপ থেকে প্রথম দল হিসেবে শেষ ষোলো নিশ্চিত করেছে প্যারিস সেইন্ট জার্মেই (পিএসজি)। দলের জয়ে একমাত্র গোলটি এসেছে আর্জেন্টাইন ফরোয়ার্ড মাউরো ইকার্দির পা থেকে

চলতি আসরে এখন পর্যন্ত অপরাজিত থাকা পিএসজি অবশ্য এক গোল হজম করতে পারত। ব্রাজিলিয়ান ডিফেন্ডার থিয়াগো সিলভা প্রতিপক্ষকে পেনাল্টি উপহার দিয়েছিলেন। কিন্তু এমবায়ে দিয়াগ্নের শট ঠেকিয়ে পিএসজিকে বাঁচিয়ে দেন কেইলর নাভাস।

নেইমার বিহীন দলে তিনটি পরিবর্তন আনেন পিএসজি কোচ টমাস টুখেল। দলে ফেরেন থিয়াগো সিলভা ও মার্কো ভেরাত্তি। দলে পরিবর্তন আনায় অবশ্য খুব একটা সুবিধা হচ্ছিল না স্বাগতিকদের। তবে ইকার্দির গোলই ব্যবধান গড়ে দেয়।

এই নিয়ে চ্যাম্পিয়নস লিগে নিজের প্রথম ১০ ম্যাচে ৮ গোল করলেন ইকার্দি। তার চেয়ে আগে আছেন সাদিও মানে, সিমোনে ইনজাগি এবং হ্যারি কেন। তাদের প্রত্যেকের গোল ছিল ৯টি করে।

এদিকে রাতের আরেক খেলায় ইতালিয়ান ক্লাব আতলান্তার সঙ্গে ১-১ গোলে ড্র করেছে ইংলিশ চ্যাম্পিয়ন ম্যানচেস্টার সিটি। চার ম্যাচে তিন জয় ও এক ড্রয়ে ১০ পয়েন্ট নিয়ে ‘সি’ গ্রুপের শীর্ষে থাকা দলটি এখনও শেষ ষোলোর অপেক্ষায় আছে।

 

 

 

 

 


ঢাকা, বৃহস্পতিবার, নভেম্বর ৭, ২০১৯ (বিডিলাইভ২৪) // কে এইচ এই লেখাটি ২৫২ বার পড়া হয়েছে


মোবাইল থেকে খবর পড়তে অ্যাপস ডাউনলোড করুন